BIG NEWS: শুটিং করতে গিয়ে ভয়ংকর অ্যাক্সিডেন্ট অমিতাভ বচ্চনের, ঘটলো রক্তারক্তি কান্ড! নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে, চিন্তিত বচ্চন পরিবার

বিনোদন জগতে কাজ করা মানে সব সময় কিন্তু সুখের কাজ সেটা নয়। আমরা শুধু এটা দেখি যে তারা কত বড়লোক কিন্তু একটা সিনেমায় শুটিং করার পেছনে যে তাদের কতটা কষ্ট রয়েছে সেটা নিজে শুটিং সেটে না থাকলে আপনারা বুঝতে পারবেন না। দিনে ১৮ ঘণ্টা করে প্রায় শুটিং করেন তারা আর মাসের পর মাস একটা ছবি নিয়ে পড়ে থাকেন। ছুটি মেলে না কোনো। তার ওপর শুটিং সেটে দীর্ঘক্ষণ ধরে মেকআপ করে থাকা ডায়লগ বলা সেইসঙ্গে বিভিন্ন বিপদজনক দৃশ্য শুটিং করা।

আমরা খবর পেয়ে থাকি বিভিন্ন কলা কুশলী শুটিং করতে গিয়ে আহত হয়েছেন আর এবার জানা যাচ্ছে যে বিগ বি বেজায় আঘাত পেয়েছেন কৌন বানেগা ক্রোড়পতি শুটিং করতে গিয়ে। তাকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।

কৌন বানেগা ক্রোড়পতি শুটিং করতে গিয়ে তিনি দুর্ঘটনাবশত নিজের পায়ের শিরা কেটে ফেলেন। সঙ্গে সঙ্গে গোটা জায়গা রক্ত ভরে যায়। তাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেই জায়গায় অনেক সেলাই পড়ে। গোটা ঘটনায় খুব ভয় পেয়ে যায় বচ্চন পরিবার।

তবে যারা বচ্চন সাহেবের অনুরাগী আছেন তারা ভয় পাবেন না। এই ঘটনাটি বেশ পুরনো এবং এই ঘটনার পরেই কিন্তু অমিতাভ বচ্চনের বেশি হাঁটাহাঁটি করা একদম বন্ধ হয়ে যায়। এমনকি তার ট্রেডমিলে পর্যন্ত দৌড়ানো বন্ধ। এই খবরটি নিজেই বিগ বচ্চন তার ব্লগে লিখেছেন।

Back to top button