Aishwarya Big B: প্রকাশ্যে নিজের শ্বশুর অমিতাভকে চু’ম্বন করেছেন ঐশ্বর্য! নে’শায় আসক্ত নাকি? লজ্জায় মাথা কাটা গেলো জয়ার

বলা বাহুল্য বলিউডের অন্যতম নামী, দাপুটে পরিবারগুলির মধ্যে অন্যতম হচ্ছে বলিউডের বচ্চন পরিবার (Bachchan Family)। প্রাক্তন বিশ্বসুন্দরী এবং একদা বলিউডের দাপুটে অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনের বিয়ে হয়েছে এই পরিবারেই (Aishwarya Rai Bachchan)। সুদীর্ঘ ১৫ বছরের সুখী দাম্পত্য জীবন এই দুই তারকার। শুধুমাত্র অভিষেক নয় শাশুড়ি জয়া বচ্চন ও শ্বশুর অমিতাভ বচ্চনের সঙ্গেও দারুণ সম্পর্ক কিন্তু ঐশ্বর্যর।

তবে এবার সম্প্রতি ঐশ্বর্যর একটি ঘটনায় শশুর এবং পুত্রবধূর সম্পর্কে লেগেছে দাগ। আসলে ঘটনাটি বর্তমান সময়ের না হলেও সম্প্রতি আবার‌ও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ২০১৫ সালের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ঘটনাটি একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের। যেখানে ঐশ্বর্যা উত্তেজনায় নিজের শ্বশুরমশাইয়ের নাম ধরে চেঁচিয়ে বলে ওঠেন, উনিই সবথেকে সেরা (হি ইজ দ্য বেস্ট)। আর তার পর সোজা চু’মু খেয়ে বসেন নিজের শ্বশুরমশাইয়ের গালে। এই ঘটনায় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছিল।

বলা যায়, পুত্রবধূর এহেন আচরণে কিঞ্চিত অপ্রস্তুত হয়ে গিয়েছিলেন বিগ বি। এরপর মৃদু ধমকের সুরে পুত্রবধূকে তাঁর নাতনির সঙ্গে তুলনা করে বলেন “তুমি আরাধ্যার মতো আচরণ কোরো না।” যদিও শ্বশুরের কথাকে খুব একটা পাত্তা করেননি প্রাক্তন বিশ্ব সুন্দরী। তিনি আবার‌ও অমিতাভ বচ্চনের চিবুকে হাত বুলিয়ে তাঁকে জড়িয়ে ধরেন। পুত্রবধু ও শ্বশুরের এহেন মনমুগ্ধকর ভিডিও দেখে একদিকে যেমন প্রশংসা করেছিলেন দর্শকরা অন্যদিকে জুটে ছিল কটাক্ষ‌ও।

অমিতাভের প্রতি ঐশ্বর্যর শ্রদ্ধা, ভক্তি ভালবাসা কিন্তু প্রশ্নাতীত। তাঁর কাছে শ্রেষ্ঠ অভিনেতা তিনিই। বলিউডের ব্লকবাস্টার সিনেমা ‘মহব্বতেঁ’, ‘বান্টি অউর বাবলি’তে একসঙ্গে কাজ করেছেন শ্বশুর-পুত্রবধূ জুটি। বিভিন্ন সময় অমিতাভের কন্ঠেও ঐশ্বর্যর প্রশংসা শোনা যাবে।

Back to top button