Bollywood

রেগে গিয়ে শিক্ষা প্রতিষ্ঠানে ভাঙচুর চালালেন বলিউডের অ্যাংরি ইয়ং ম্যান অমিতাভ বচ্চন! ভাইরাল ভিডিও

সাধারণভাবে সমাজে একটি ধারণা প্রচলিত রয়েছে যে ১৩ নাম্বারটি দুর্ভাগ্য বয়ে আনে। কিন্তু অমিতাভ বচ্চনের জীবনে এই নাম্বারটি সৌভাগ্য এনেছিল।কারণ তাঁর ১৩ নম্বর সিনেমা জঞ্জির থেকেই পরিচিতি পেতে শুরু করেন বিগ বি। অ্যাংরি ইয়াং ম্যানের চরিত্রে বলিউড এক নতুন ঝড়ের আবির্ভাব হয়েছিল। এবার আবার সেই ইমেজ ফিরে এলো। প্রচন্ড রেগে গেলেন অমিতাভ বচ্চন। আর রেগে গিয়ে ভাঙচুর চালালেন একটি শিক্ষাকেন্দ্রে।

ব্যাপারটা খোলসা করে বলা যাক। অমিতাভ ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন সম্প্রতি। সেই ভিডিওতে দেখা গেছে যে একটি এডুকেশন সেন্টারের অফিসে নির্বিচারে ভাঙচুর করলেন বিগ বি। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে অমিতাভ লিখেছেন, সেদিন অফিসে তিনি প্রচুর ভাঙচুর করে ফেলেছেন। অমিতাভের এই কীর্তিতে অবাক নেটিজেনরা।

সকলেই প্রশ্ন করে বসেছে এমন কী হলো? এদিকে আবার অনুরাগীদের বিগ বি জিজ্ঞাসা করেছেন, তাঁরা কি বলতে পারবেন, কেন এত রেগে গিয়েছিলেন অমিতাভ?

অনুরাগ এদের মধ্যে কেউ কেউ ভাবছে জীবনে বিদেশে পড়ার সুযোগ পাননি অমিতাভ। তাই রেগে-মেগে ভাঙচুর চালিয়েছেন তিনি। অনেকের মতে, এই বিজ্ঞাপনের জন্য প্রাপ্য টাকা পাননি অমিতাভ। তাই তিনি এডুকেশন সেন্টারের অফিসে গিয়ে অভিযোগ জানানোর বদলে এই কাজ করেছেন তিনি।

তবে আপাতদৃষ্টিতে শান্ত স্বভাবের অমিতাভ বচ্চন কেন হঠাৎ করে এতটা উত্তাল হয়ে উঠলেন সেই উত্তর খুঁজে পাচ্ছে না কেউ। অমিতাভের সাম্প্রতিকতম ফিল্ম ‘ঝুন্ড’-এ তিনি ফুটবল কোচ বিজয় বর্সের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। তাহলে কি এটা তারই এক ঝলক ছিল?

 

View this post on Instagram

 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button