বিশ্ববাসী প্রশংসা করছে দ্য কাশ্মীর ফাইলসের অথচ এই সিনেমা নিয়ে এ কী বিস্ফোরক মন্তব্য করলেন আমির খান?

দীর্ঘদিনের বিতর্কের পর মুক্তি পেয়েছে দ্য কাশ্মীর ফাইলস। আর মুক্তি পেতেই চারিদিক থেকে প্রচুর প্রশংসা পেয়েছে এই সিনেমা। দর্শক আপ্লুত হয়ে পড়েছে সিনেমা দেখে।

সিনেমায় কাশ্মীরি পণ্ডিতদের উপর অকথ্য অত্যাচার এর কাহিনী বর্ণনা করেছেন মিঠুন চক্রবর্তী অনুপম খেরসহ অভিনেতারা। এবারে এই সিনেমা নিয়ে মুখ খুললেন আমির খান। কী বললেন?

সারা বিশ্বে যেভাবে তোলপাড় সৃষ্টি করেছে এই সিনেমা, তাতে বলিউড থেকেও যথেষ্ট প্রশংসা প্রাপ্য ছিল পরিচালক এবং গোটা টিমের। অথচ এই বিষয়ে বলিউড এখনো নিশ্চুপ। এই নিয়ে মুখ খুলেছেন আমির খান।

অক্ষয় কুমার এবং কঙ্গনা রানাওয়াত ছাড়া কেউই তেমনভাবে মুখ খোলার সাহস পাননি এটা নিয়ে। এবার নেট নাগরিকদের ক্রমাগত প্রশ্নের মুখে পড়ে নিজের বক্তব্য রাখেন আমির খান। নায়কের বক্তব্য অবাক করে দিয়েছে সকলকে।

আমির খান সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেছেন এখনও তিনি ছবিটি দেখেননি। তবে শুনেছেন খুব ভালো হয়েছে। তাই তখনই তিনি শুভেচ্ছা জানান গোটা টিমকে। আমির খানের এই বক্তব্য মন জয় করে নিয়েছে অনুরাগীদের। মুক্তির প্রথম দিনে প্রায় 5 কোটি টাকার ব্যবসা করেছে সিনেমা। দ্বিতীয় দিনে 10 কোটির বেশি ব্যবসা করেছে এবং তৃতীয় দিনে 18 কোটির কাছাকাছি পৌঁছে গিয়েছে এই সংখ্যা।

The Kashmir Files 1

Back to top button