Bollywood

Amir Khan: দেশজুড়ে বয়কট লাল সিং চাড্ডাকে, ক্ষতির অঙ্ক দেখে হতাশাগ্রস্ত আমির খান ঘরবন্দী করে রেখেছেন নিজেকে! আত্মহত্যা না করে বসে, চিন্তায় প্রাক্তন স্ত্রী কিরণ রাও

এমন ঘটনা বলিউডে নতুন নয়। কিন্তু এই অভিনেতার ক্ষেত্রে এটা প্রথম। বক্স অফিসে একদম ভালো ফল করতে পারেনি বলিউডের তথাকথিত মিস্টার পারফেকশনিস্ট আমির খানের ছবি ‘লাল সিং চাড্ডা’। গ্র্যান্ড প্রমোশন থেকে শুরু করে দক্ষিণী তারকাদের নিয়ে প্রচার করলেও কাজে দিলো না কোনো প্ল্যান। উপরন্তু ভারত জুড়ে বয়কটের ডাক ওঠায় চরম ফ্লপ খেলেন আমির আর করিনা।

কিন্তু এমন পরিণতি ভাবতে পারেননি আমির। সূত্রের খবর, ওটিটিতেও সম্পূর্ণ স্থানচ্যুত হয়েছে ‘লাল সিং চাড্ডা’। নেটফ্লিক্স সহ বহু বড়ো মাপের সংস্থা নাকি রিজেক্ট করে দিয়েছে তাঁকে। মিটিং করার পরেও নাকি কোনো সুরাহা হয়নি।

Aamir Khan on why 'Laal Singh Chaddha' has haters: People feel I don't like  India
তবে দেখতে গেলে ৪ বছর পর পর্দায় এলেন আমির। ফলে একটা আন্দাজ ছিল যে বেশ আঁটঘাট বেঁধে নেমেছেন আমির। সেই হিসেবে সুপারহিট হওয়ার কথা ভেবেছিলেন তিনি। এখন সূত্রের খবর, এই ঘটনার পর নাকি চরম হতাশায় ভেঙে পড়েছেন আমির। ১৮০ কোটি খরচ করে নির্মান করা ছবি যদি খরচের ৫০ শতাংশও না লাভ আনতে পারে তাহলে তো কষ্ট হওয়ার কথা।

Aamir Khan reveals the reason behind his divorce from Kiran Rao, says, “Our  relationship of husband and wife experienced a certain change” | Hindi  Movie News - Times of India
তিনি হতাশাগ্রস্ত হওয়ার পাশাপাশি আবার এতটাই ভেঙে গেছেন যে তিনি নাকি সুইসাইড করার ইচ্ছে প্রকাশ করেছিলেন। তিনি নাকি নিজেকে রুমের মধ্যে বন্ধ করে রেখেছিলেন। এমনটা জানিয়েছেন অভিনেতার প্রাক্তন স্ত্রী কিরণ রাও। আত্মীয়স্বজনদের থেকেও নিজেকে আলাদা করে রেখেছেন তিনি। জানান যে, ফরেস্ট গাম্প- এর সেরা সংস্করণ তৈরি করার জন্য প্রচুর কষ্ট করে সিনেমা বানান আমির। দর্শকদের এমন প্রতিক্রিয়া মেনে নিতে পারেননি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button