Bollywood

বাবার এই কাজটা আলিয়া ভাট করতেন ছোট্টবেলায় আর দিনের শেষে পেতেন মাত্র ৫০০ টাকা! কী কাজ শুনেই গা ঘিনঘিন করছে নেটিজেনদের

বেশ কিছু নায়িকার তুলনায় খুব কম বয়সেই আলিয়া পেয়েছেন সীমাহীন ভালোবাসা ও যশ। একজন অভিনেত্রী হিসেবে এটাই তো সবথেকে বড় পাওয়া।

অন্যদিকে দেখতে গেলে সেই হিসেবে তাঁর বিয়েও হয়ে আগে এবং অনেক নায়িকার বিয়ের ২ থেকে ৫ বছর কেটে গেলেও যেখানে সুখবর আসেনি সেখানে আলিয়া খুব কম বয়সেই এই দায়িত্ব নিয়ে নিয়েছেন।

ভাট এবং কপূর পরিবারের আনন্দের মাঝে বাবা মহেশ ভাটের এক উক্তির জন্যে আবার আলোচনায় উঠে এলেন আলিয়া। যদিও এমন বিতর্ক নতুন কিছু নয় মহেশ ভাটের জন্যে। এর আগেও তিনি নানা ছোট কারণেও ভাইরাল হয়েছেন।


এবার মহেশ বলেছেন যে ছোটবেলায় আলিয়া মাত্র ৫০০ টাকা নিতো আর তার বদলে তাঁরই একটা কাজটা করে দিতো। কাজটা বিশাল কিছু না আর পাঁচটা সাধারণ বাবার মতোই নিজের মেয়েকে খুব সাধারণভাবে বড় করেছেন তিনি। এমনই একটা কাজ ছিল যা করতেন আলিয়া। মেয়েরা ছোটবেলায় বাবার গা, হাত ও পা টিপে দেয়।


অভিনেত্রী নিজেও এই কাজ করা থেকে বাদ যায়নি।বাবার গা-হাত-পা টিপে দিতেন। এই জন্যেই বদলে পেতেন ৫০০ টাকা। ইন্টারনেটে তুমুল চর্চা শুরু হয়েছে এই নিয়ে। আলিয়া তো মা হতে চলেছেন। এই মুহূর্তে অনেকেই এর সঙ্গে মিল রেখে বলছে যে তাঁর সন্তানও কি রণবীরের সঙ্গে এমন কাজ করবে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button