Bollywood

Ranbir-Alia: অবশেষে বিয়ে সম্পন্ন হলো রণবীর-আলিয়ার! সাদা পোশাকে দু’জনকেই ভীষণ মিষ্টি লাগছে, রইল তাদের বিয়ের কিছু এক্সক্লুসিভ ছবি

গত বছর আমরা বলিউডে হাইপ্রোফাইল গিয়ে দেখেছি ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের। তার আগে পত্র লেখা এবং রাজকুমার রাওয়ের বিয়েতে ভালো হাইপ ক্রিয়েট হয়েছিল।কিন্তু চলতি বছরেই যে বিয়ে টা নিয়ে সবার আগ্রহ ছিল তা হল রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ে।

দীর্ঘ চার পাঁচ বছর ধরে আমরা শুনে যাচ্ছিলাম রণবীর আলিয়ার বিয়ে হতে চলেছে।অনেকে আবার বিশ্বাসই করতে চাননি যে তারা সম্পর্কে আছেন। অনেকেই এটা ভেবেছেন তার কারণ রণবীর আগে দীপিকা এবং ক্যাটরিনা কাইফকে ঠকিয়েছিলেন। তবে এই সম্পর্কটা বোধহয় টিকবে সেটা কেউই ভাবেননি। কিন্তু বিগত পাঁচ বছর ধরে সম্পর্কটাকে এগিয়ে নিয়ে গেছেন রণবীর এবং আলিয়া। বয়সের পার্থক্য তাদের মধ্যে অনেক কিন্তু সেটা তাদের ভালোবাসায় বাধা হয়ে দাঁড়ায়নি।

আজ ছিল তাদের বিয়ে।অথচ গত কালকে আমরা শিওর ভাবে জানতে পেরেছি যে আজকে বিয়ে হচ্ছে তাদের দুজনের। মুম্বাইয়ের পালিহিলের বাড়ি বাস্তুতে তাদের বিয়ে হল। কেমন সেজেছিলেন রণবীর এবং আলিয়া তা দেখার জন্যে উদগ্রীব হয়ে অপেক্ষা করছেন দুজনের ভক্তরা।

কড়া নিরাপত্তা ছিল তাদের বিয়ের জন্য যাতে কোনোভাবেই মিডিয়া ঢুকতে না পারে এবং কোন ফটো যাতে লিক না হতে পারে সেজন্যে যারা গিয়েছিলেন তাদের ফোনে ক্যামেরার পিছনে স্টিকার সাঁটা হয়েছিল।

আর কিছুক্ষণ আগেই আমরা দেখতে পেলাম কেমন লাগছিল তাদেরকে বিয়েতে। দুপুর দুটোর সময় লগ্ন ছিল বিয়ের।আলিয়া ভাট কিছুক্ষণ আগেই ইনস্টাগ্রামে আটটি ছবি পোস্ট করেছেন যেখানে আমরা তাদের বিয়ের বিভিন্ন মুহূর্ত দেখতে পাচ্ছি।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

দুজনেই পরেছিলেন অফ হোয়াইট রং এর পোশাক।আলিয়ার মেকআপ ছিল ভীষণ সিম্পল শুধু গলায় কানে ও হাতে ছিল ভারী কুন্দনের গয়না। রণবীর মাথায় পরেছিলেন রাজকীয় পাগড়ি। পরনে ছিল শেরওয়ানি স্যুট এবং ভারী গয়না। দুজনের বিভিন্ন মুহূর্তগুলো অসাধারণভাবে ক্যামেরাবন্দি করা হয়েছে। আলিয়াকে ভীষণ খুশি লাগছে। তাদের আগামী ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানাচ্ছেন সেলিব্রিটি এবং তাদের অনুরাগীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button