Bollywood

‘আরআরআর’ ছবি মুক্তি পেতেই নতুন বিতর্কে আলিয়া ভাট! আনফলো করলেন রাজামৌলিকে, ডিলিট করলেন ছবি, কিন্তু হঠাৎ এত রাগ কেন?

আলিয়া অভিনীত সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘আরআরআর’ সংক্রান্ত নতুন বিতর্কের মুখে পড়লেন অভিনেত্রী আলিয়া ভাট। ছবিতে রয়েছেন দক্ষিণ ভারতের দুই মহা-তারকা রামচরণ ও জুনিয়র এনটিআর।

এছাড়াও দেখা গিয়েছে বলিউডের অজয় দেবগণকেও। মাত্র ১০ মিনিটের চরিত্র ছিল আলিয়া ভাটের। ছবি মুক্তি পেতেই রেকর্ড গড়তে শুরু করে দিয়েছে। কিন্তু একটি বিষয় খুশি নন নাকি অভিনেত্রী আলিয়া।

ছবির দ্বিতীয় দফার প্রচার শুরু করে দিয়েছেন পরিচালক এসএস রাজামৌলি। অন্যান্য তারকার থাকলেও সেই প্রচারে নাকি অংশ নিতে দেখা যাচ্ছে না আলিয়াকে। ঠিক কী কারণে রেগে গেলেন নায়িকা? ছবিতে অতি অল্প রোল নিয়ে নাকি রাজামৌলির উপর রাগ হয়েছে আলিয়ার।

রাগের বশে পরিচালককে আনফলো করে দিয়েছেন সোশ্যাল মিডিয়া থেকে। তাঁর সমস্ত ছবিও নাকি ডিলিট করে দেন ইনস্টাগ্রাম থেকে। সত্যিটা ঠিক কী? এই সিনেমার মধ্য দিয়ে দক্ষীণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখলেন বলিউডের অভিনেত্রী আলিয়া ভাট।

এতটা অল্প সময়ে চরিত্রের জন্য নাকি প্রথম থেকেই খুশি ছিলেন না আলিয়া। চরিত্রটি যে এতটা কম সময়ের জন্য রাখা হবে সেটা জানতে পেরেছিলেন ফাইনাল কাটের সময়। তাই এখন মন খারাপ নায়িকার।

আরেকটি বিষয় লক্ষ্য করা গেছে। যে উদ্যোগে আলিয়া ‘আরআরআর’-এর প্রথম দফার প্রচার শুরু করেছিলেন, সেই একই এনার্জিতে দ্বিতীয় দফার প্রচার করছেন না আলিয়া।

অনেকে মনে করছেন, আলিয়ার জন্য আরও দমদার হওয়া উচিত ছিল এই চরিত্রটি। সুতরাং রাজামৌলি তাঁর প্রতি অভিযোগ করলেন এটাই দাবি উঠছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button