Bollywood

বিয়ে হয়েছে মাত্র দু’মাস, এর মধ্যেই মা হতে চললেন আলিয়া ভাট!বড় খেলোয়াড় রণবীর কাপুর,তবে একটা সন্দেহ জাগছে নেটিজেনদের মনে

এপ্রিল মাসের 14 তারিখে ধুমধাম করে মুম্বাইতে বিবাহবন্ধনে আবদ্ধ হন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। পাঁচ ছয় বছর ধরেই তারা সম্পর্কে আবদ্ধ ছিলেন এবং অবশেশে বিয়ে হবে হবে করে এই বছর এপ্রিল মাসে বিয়েটা হয়ে যায়। প্লে বয় রণবীর কাপুরের এই পরিবর্তন দেখে অবাক হয়ে যান সকলে।কিছুদিন আগে সাক্ষাৎকারে তিনি স্বীকার করেন যে জীবনে ডাল-ভাতের গুরুত্ব কতটা তিনি বুঝেছেন এবং আলিয়া হলো তার জীবনের সেই ডাল ভাত।

যে ছবিতে কাজ করার সূত্রে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল সেই ব্রম্ভাস্ত্র অবশেষে চলতি বছরে মুক্তি পাবে।ইতিমধ্যেই এসেছে তার ট্রেইলার এবং তা দেখে চমকে উঠেছেন সকলেই কারণ এই প্রথম ভারতের হলিউডের অনুকরণে এক মাল্টিভার্সের মত ট্রেলার বানানো হয়েছে। যেখানে আমরা অনেক কিছু দেখতে পাব এবং এর ভিএফএক্স দুর্দান্ত হয়েছে। ভারতের পুরাণের উপর নির্ভর করে এই এই ট্রিলজি সিরিজটি বানানো হচ্ছে। যার প্রথম ভাগ শিবা বেরোবে সেপ্টেম্বর মাসে। শিবার চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর।

আর এবার এল খুশির খবর। বাবা হতে চলেছেন রণবীর কাপুর। হ্যাঁ মা হতে চলেছেন আলিয়া ভাট। কিছুক্ষণ আগেই একটা ছবি শেয়ার করেছেন আলিয়া ভাট যেখানে তাকে দেখা যাচ্ছে হাসপাতালের বেডে শুয়ে থাকতে এবং তার সামনে বসে আছেন রণবীর কাপুর। দেখা যাচ্ছে আলিয়ার আলট্রাসনোগ্রাফি করা হচ্ছে এবং স্ক্রিনের একটি অংশে লাভ সাইন দেওয়া রয়েছে। ক্যাপশনের আলিয়া লিখেছেন আওয়ার বেবি কামিং সুন। এতেই সকলের মাথা ঘুরে গেছে।

কমেন্ট বক্সে বয়ে যাচ্ছে শুভেচ্ছার বন্যা।প্রিয়াঙ্কা চোপড়া রাকুল প্রীত সিং আলিয়ার মা সোনি রাজদান করণ জোহর সকলেই শুভেচ্ছা জানাচ্ছেন নবদম্পতিকে। ভক্তদের মধ্যেও উন্মাদনা তুঙ্গে।অনেকেই মজা করে বলছেন যে গত বছর ডিসেম্বরে বিয়ে করে ক্যাটরিনা কাইফ এখনো মা হতে পারলেন না তার আগেই আলিয়া ভাট রণবীরকে বিয়ে করে মা হয়ে গেলেন।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

কিন্তু এখানে জাগছে একটা প্রশ্ন। যদি ধরেও নেওয়া হয় এপ্রিল মাসে বিয়ের পরপরই আলিয়া ভাট সন্তান সম্ভবা হয়েছেন তাহলে দু’মাসের ইউএসজিতে সম্ভব নয় ভ্রূণের ছবি চলে আসা। আর যদি চলে আসে তাহলে একথা বলতে হয় যে আলিয়া ভাট বিয়ের আগেই সন্তান সম্ভবা ছিলেন। অনেকের মতে এটা খুব সম্ভবত রণবীর এবং আলিয়ার আগামী ছবি ব্রম্ভাস্ত্রের প্রোমোশন। আলিয়া এইভাবে এত সহজ-সরল করে এরকম সুখবর দেবেন না। তিনি সঙ্গে আবার সপরিবারে এক সিংহের ছবি দিয়েছে ফলে খুব সম্ভবত মনে হচ্ছে এটা ব্রহ্মাস্তের প্রমোশন। এখন দেখা যাক কী হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button