Bollywood

Alia-Ranbir Baby: সদ্যজাত মেয়ের নাম ঠিক করছেন কাপুর দম্পতি! ঋষি কাপুরের নামের সঙ্গে থাকবে বিশেষ মিল…

৬ নভেম্বর সন্তানের মুখ দেখলেন অভিনেত্রী আলিয়া ভাট। বিয়ের সাত মাসের মাথাতেই কোল আলো করে এলো কন্যা সন্তান। ওটা বলিউড এবং অসংখ্য ভক্তরা শুভেচ্ছা জানিয়েছে এই দম্পতিকে।

Ranbir Kapoor's relationship with Alia Bhatt started on New Year's Eve?
এবার এলো নতুন আপডেট। জানা গেছে এবার মেয়ের নাম ঠিক করছেন রণবীর এবং আলিয়া। আর সেই নামে বাবা ঋষি কাপুরের নামে ছোঁয়া থাকবে এমনটাই খবর। বাবার সঙ্গে মেয়ের নামের একটি বিশেষ মিল রাখতে চলেছেন অভিনেতা রণবীর কাপুর।

Alia Bhatt flaunts baby bump but her high heels leave netizens concerned;  fans claim it's unsafe, 'looks cool but not safe in pregnancy' [View Pics]
আলিয়া এবং রণবীর দুজনে মিলেই মেয়ের নাম রাখবেন। আর এই নাম মাকে বলতেই আবেগঘন হয়ে গেছিলেন নিতু কাপুর। নিজের চোখের জল ধরে রাখতে পারেনি তিনিও। খুব শীঘ্রই সন্তানের নাম প্রকাশে আনবেন কাপুর দম্পতি।


সন্তানের জন্মদানের পর নিজের থেকে সেই খবর অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছিলেন অভিনেত্রী আলিয়া ভাট। লিখেছিলেন জীবনের সেরা খবর। সন্তান হয়েছে তাদের। এক মায়াবী কন্যা এসেছে। সন্তানকে আলিয়া এবং রণবীরের তরফ থেকে রইল অনেক ভালোবাসা। সন্তান হবার পর অনুরাগীদের মধ্যে কৌতুহল দেখা দিয়েছিল সন্তানের কী নাম রাখতে পারে তারা সেই নিয়ে। অনেকেই অনেক রকম নাম সাজেস্ট করেছেন। এবার দেখার পালা, কার উপদেশ গ্রহণ করেন এই দম্পতি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button