Bollywood

‘আমি এখন টাকার জন্য কাজ করি না’, অথচ এক ছবিতেই পারিশ্রমিক চাইছেন ৯৯ কোটি টাকা! অক্ষয় কুমারের কীর্তি অবাক করল সকলকে

একসময় পারিশ্রমিক কোটি টাকা শুনলেই অবাক হয়ে যেত বলিপাড়ার প্রযোজকরা। আর এখন সেটা মুড়ি-মুড়কি। বছর কয়েক ধরে সেই পারিশ্রমিকের অঙ্ক প্রায় ১০০ কোটি ছুঁয়ে ফেলেছে।

তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীরা আকাশছোঁয়া পারিশ্রমিক চাইছেন। আর সেই দলে রয়েছেন অভিনেতা অক্ষয় কুমার। শোনা গেল সদ্য মুক্তি পাওয়া বচ্চন পান্ডে সিনেমার জন্য ৯৯ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন অক্ষয়।

প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা অভিনেতার সঙ্গে আলোচনা করে এই বিপুল পরিমাণ পারিশ্রমিক চূড়ান্ত করেছেন।

অক্ষয় নাকি কিছুটা ছাড় দিয়েছেন তাতে। আপাতত বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপকদের মধ্যে নাম লিখিয়েছেন খিলাড়ি কুমার। তবে এর পাশাপাশি আরও একটি খবর ছড়িয়ে পড়েছে এই সিনেমাকে ঘিরে। শোনা যাচ্ছে প্রেক্ষাগৃহে সিনেমার মুক্তি অনিশ্চিত হওয়ার কারণে একটি OTT প্ল্যাটফর্মে ছবির মুক্তি নিয়ে কথাবার্তা চালিয়েছেন সাজিদ।

সেই চুক্তিও পাকা হয়ে গিয়েছিল প্রায়। মাত্র ১৭৫ টাকার চুক্তি ছিল সেটি। কিন্তু তার মধ্যেই মহামারী নিয়ন্ত্রণে চলে আসে। তারপরে প্রেক্ষাগৃহ খুলে যায় দর্শকদের জন্য। ফলে ডিজিটাল মুক্তি করতে হয়নি প্রযোজককে।

কোভিডের কারণে যেসব সিনেমার প্রেক্ষাগৃহে মুক্তি আটকে গিয়েছিল তার মধ্যে অন্যতম হলো অক্ষয় কুমার অভিনীত বচ্চন পান্ডে। শোনা গিয়েছিল জানুয়ারিতে মুক্তি পেতে পারে এই সিনেমা। তবে শুক্রবার হোলিতে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটিক। মুক্তি পাওয়ার পরেই বক্স অফিসে প্রথম দিনে ১৩ কোটি টাকা আয় করে ফেলেছে অক্ষয়ের এই সিনেমা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button