Bollywood

Pehchan kaun? তিনবার জাতীয় পুরস্কার প্রাপ্ত এই তারকা, অভিনয় থেকে প্রযোজনা সব কিছুতে পেয়েছেন সফলতা! বলুন তো কোন বলি-নায়কের ছোটবেলার ছবি রয়েছে?

বলিউডের তারকাদের নিয়ে সবসময়ই সাধারণ মানুষের মধ্যে একটি উত্তেজনা কাজ করে। আর সেটা যদি কোন বলে তারকার ছোটবেলার ছবি হয় তা সব সময় আকৃষ্ট করবে সকলকে। আপনি কি বলতে পারবেন এই সাদাকালো ছবিতে থাকা বাচ্চাটি কে?

প্রসঙ্গ ৯০ এর দশক থেকে বলিউডের চুটিয়ে কাজ করছেন ইনি। বহু হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। অ্যাকশন থেকে রোমান্স কমেডি সব কিছুতেই কাজ করেছেন এই অভিনেতা। সেই সঙ্গে আবার এই অভিনেতার গৃহিণী ও একজন জনপ্রিয় বলি তারকা।

আরো বেশ কিছু হিন্ট দিয়ে দেওয়া হলো। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে এই হিরোর একটি সিনেমা। যা কিন্তু বক্স অফিসে দারুন সাফল্য অর্জন করেছে। ২০০ কোটির ঘর পেরিয়েছে এই ছবির ব্যবসা। আমি একদম ঠিকই ধরেছেন এখানে বডি তারকা অজয় দেবগনের কথা বলা হচ্ছে।

১৯৯১ সালে ফুল অউর কাঁটে দিয়ে বলি কেরিয়ার শুরু অজয়ের। এরপর জিগর (১৯৯২), বিজয়পথ (১৯৯৪), দিলওয়ালে (১৯৯৪)-র মতো ছবি উপহার দিয়েছেন। রাম গোপাল বার্মা প্রযোজিত মুম্বাই আন্ডারওয়ার্ল্ডের উপর সিনেমা কোম্পানি (২০০০)-তে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল খুবই।

গোলমাল, বোল বচ্চন, দে দে প্যায়ার দে-র মতো ছবিতে কমেডি চরিত্রে দেখা গিয়েছে অজয়কে। ২০০৮ সালে তিনি ইউ মি অউর হাম চলচ্চিত্র দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। এরপর পা রাখেন প্রযোজনাতেও।

 

View this post on Instagram

 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

তিনবার জাতীয় পুরস্কার পেয়েছেন অজয়। প্রথমবার ১৯৯৮ সালে ‘জখম’ সিনেমার জন্য। এরপর ‘২০০৮’ সালে লেজেন্ড অফ ভগত সিং-এর জন্য। ২০২০ সালে ‘তনহাজি’র জন্যও পান, যদিও তা প্রযোজক হিসেবে।

১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি বিয়ে হয় অজয়-কাজলের। প্রথম সন্তান মেয়ে নাইসার জন্ম ২০০৩ সালে. আর ছেলে যুগ হয় ২০১০ সালে।সম্প্রতি ‘দৃশ্যম ২’-র কারণে দুর্দান্ত সাফল্য পেয়েছেন অজয়। ইতিমধ্যেই ছবি ২০০ কোটির ঘর পেরিয়ে গিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button