Connect with us

Bollywood

নেপথ্যে সালমান খান! ঐশ্বর্য রাইকে ঘাড় ধরে সিনেমা থেকে বাদ দিয়েছিলেন শাহরুখ খান!

Published

on

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই। হট লুক এবং দুরন্ত অভিনয়ে অনুরাগী সংখ্যা বেড়েই চলেছে পাল্লা দিয়ে। অমিতাভ বচ্চনের পুত্রবধূর অভিনয় যথেষ্ট প্রশংসনীয়। বলিউডের বাদশা কিং খানের সাথে তার জুটি অন্যতম।

দুজনেই একাধিক সিনেমায় অভিনয় করে সফল হয়েছেন। মহব্বতে’ এবং ‘দেবদাস’ মত সিনেমা এক কথায় ব্লক বাস্টার।কিন্তু হঠাৎ ঘটলো অঘটন। সিনেমা থেকে বাদ পড়লেন ঐশ্বর্য। উঠে এলো বিস্ফোরক তথ্য।

সম্প্রতি চলতে চলতে সিনেমার শুটিং চলছে। সেই সময়ে বলিউডের ভাইজান সালমান খানের সাথে সম্পর্কে আছেন ঐশ্বর্য। তবে সেই সম্পর্কে তিক্ততার পরিমাণ এতটাই বেশি যে সেখানে মাঝে মধ্যেই ঝগড়া চলতে থাকে। শুটিং চলাকালীন হঠাৎ করেই সেটে হাজির হন সালমান খান। তখন একটি গানের শুটিং শেষ করে পরের দৃশ্য জন্য শট নেওয়ার প্রস্তুতি চলছে।

সেই সময়ে সালমান খানের সাথে ঝামেলা শুরু হয় ঐশ্বর্য রাইয়ের। টানা চার ঘণ্টা ঝামেলার জন্য সেদিনের মতো প্যাক আপ করেন পরিচালক আজিজ মির্জা।

গোটা ঘটনায় বেশ ক্ষুব্ধ হন বলিউডের বাদশা শাহরুখ খান কাজের ক্ষেত্রে তিনি কোনো রকম কোনো ঝামেলা চান নেই তাই ঐশ্বর্য রায় কে সিনেমা থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন পরবর্তী পরিস্থিতিতে রানী মুখার্জিকে ওই চরিত্রে কাস্টিং করা হয়। এমনকি ঐশ্বর্যকে কোন কিছু না জানিয়ে এই সিনেমা থেকে বাদ দেওয়া হয় এ বিষয়ে অভিনেত্রী সংবাদ মাধ্যমে জানান “যখন কোনও কারণ না দেখিয়েই এই ধরনের সিদ্ধান্ত নেওয়া হয়, মানুষ চমকে যায়। তার ব্যাখ্যা চেয়ে আমি কখনও কাউকে কোনও প্রশ্ন করি না।”

যদিও পরবর্তী ক্ষেত্রে তাদের বন্ধুত্বের মধ্যে এর কোন বড় প্রভাব পড়েনি।২০১৬ সালে কর্ন জোহর পরিচালিত অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে একসঙ্গে দেখা যায় শাহরুখ এবং ঐশ্বর্য রাইকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending