Bollywood

বচ্চন পরিবারের নিষেধ ভেঙে বড় পর্দায় ফিরছেন বিশ্বসুন্দরী, মণিরত্নমের নয়া ছবির মধ্যে দিয়েই কামব্যাক ঐশ্বর্যের, করলেন লুক পোস্ট!

পর্দায় ফিরছেন ঐশ্বর্য রাই বচ্চন। ঐশ্বর্য ফ্যানদের কাছে এই খবর স্বস্তির। মণিরত্নমের হাত ধরেই হচ্ছে কামব্যাক। তামিল উপন্যাস ‘পোন্নিয়্যান সেলভান’ অবলম্বনে তৈরি করা হচ্ছে ছবি ‘PS-I’। আর তার ফার্স্ট লুক এলো সামনে। ছবি শেয়ার করলেন বচ্চন পরিবারের বধূ নিজেই। আর চমক লাগানো লুক নায়িকার। খুশি নেটিজেনরাও। অবাক করেছে সেই কমেন্টগুলো।

বুধবার মধ্যরাতে ইনস্টাগ্রামে ছবির ফার্স্ট লুক পোস্ট করেছেন নায়িকা নিজে। ক্যাপশনে আবার লিখেছেন, “আগামী ৩০ সেপ্টেম্বর স্বর্ণালী যুগের কাহিনি সিনেমার পর্দায় আসছে”।

নায়িকাকে যে সবাই পর্দায় দেখার অপেক্ষায় ছিল সেটা তাদের প্রতিক্রিয়া থেকেই স্পষ্ট। পোস্ট করার সঙ্গে সঙ্গেই লাইক, কমেন্টের বন্যা বইতে শুরু করেছে। ছবিতে রানির বেশে সাজ নায়িকার। কেউ কেউ লিখেছেন কুইন ইজ ব্যাক। আবার কেউ লিখলেন দীর্ঘ ২৫ বছর ধরে মণিরত্নমের ছবির নায়িকা হতে পারেন আপনিই।

উপন্যাসের কাহিনি চোল বংশের অরুলমোজি বর্মনের সময়কার। ঐশ্বর্য রয়েছেন খলনায়িকার চরিত্রে।ঐশ্বর্যকে পেরিয়া পাজুভেত্তারাইয়ারের স্ত্রী নন্দিনীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। গল্প অনুযায়ী, নন্দিনী ক্ষমতালোভী।

চোল বংশের ক্ষমতা দখলের চেষ্টায় তিনি স্বামীকে ঢাল হিসেবে ব্যবহার করতেন। আর মনে মনে চোল বংশের পতনের ছক কষতে থাকেন। তবে শুধু তিনি একা নন, ফার্স্ট লুকে দেখা গিয়েছে অন্যান্য দক্ষিণী তারকাদেরকেও। তবে পিরিয়ড ড্রামাতে নায়িকা এই প্রথম কাজ করছেন না। এর আগে যোধা আকবর সিনেমায় যোধা চরিত্রে ছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button