Bollywood

‘গডফাদার করণ জোহরের জন্যই বলিউডে এত কাজ পেয়েছে আলিয়া’, বিস্ফোরক মন্তব্য বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের! ‘হিংসুটি বুড়ি’, রেগে লাল আলিয়ার ভক্তরা

এমনিতে বলিউডে পরিচালক করণ জোহরের সুনাম খুব কম। করণ জোহরের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ কম ওঠেনি। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এই বিষয়টি উঠে এসেছিল একবার। এবার আবার বিতর্ক উস্কে দিলেন অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন।

বলিউডের এই প্রজন্মের অন্যতম সফল তারকা হলেন আলিয়া ভাট। করণ জোহর পরিচালিত ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করেছিলেন আলিয়া। কিন্তু তারপর নিজের অভিনয় প্রতিভার জোরে নিজের জন্য দর্শকদের মনে আলাদা স্থান প্রতিষ্ঠা করতে সফল হয়েছেন তিনি। তবে ঐশ্বর্য রাই বচ্চনের এই বিষয়ে দৃষ্টিভঙ্গি একটু আলাদা।

গডফাদার করণ জোহরের দৌলতে নাকি এত উঁচুতে উঠতে পেরেছেন আলিয়া, এমন মন্তব্য করেছেন ঐশ্বর্য। পরিচালক কার্যত আলিয়ার মুখের সামনে সবকিছু ধরে এনেছেন। ইন্ডাস্ট্রিতে টিকে থাকার লড়াইটা একেবারেই কঠিন হয়নি আলিয়ার কাছে। একথা আলিয়াকে নিজেই বলেছিলেন বচ্চন পরিবারের পুত্রবধূ।

এই কথা শুনে আলিয়া ভাট কোন রকম মন্তব্য করেননি তিনি শুধুই হেসেছিলেন। তবে আলিয়া ভাটের অনুরাগীরা যোগ্য জবাব দিয়েছে। তাদের বক্তব্য যেখানে ঐশ্বর্য নিজেই অভিনয় ছেড়ে দিয়েছেন সেখানে নায়িকার মুখে এমন কথা মানায় না। করণ জোহর অত বোকা নয়। তিনি আলিয়াকে ছবিতে সুযোগ দেন কারণ বিনিময়ে তিনিও ভাল ব‍্যবসা করতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button