কিছুদিন আগে লেহেঙ্গায় লোকের নজর কাটলেও আবার স্বমহিমায় ফিরে এলেন উরফী-

বলিউডের সমালোচিত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন উরফি জাভেদ। যাকে দর্শক চিনেছে বলিউডের জনপ্রিয় বিতর্কিত রিয়ালিটি শো ‘বিগ বস’ থেকে। তারপর থেকেই তাকে এমন অনেক পোশাকে দেখতে পাওয়া যায় যার জন্য নেটিজেনদের নজর কারেন। তাকে একজন বো’ল্ড এবং হ’ট লুকসের অভিনেত্রী বলেই চেনেন দর্শক।এবং তার এই লুক নিয়ে সমালোচনার শিকার হন অভিনেত্রী।

তবে সেসব কথায় তিনি কোনদিনও কান দেন নি। তাকে পোশাকের জন্য যতই কটাক্ষ করা হোক না কেন যখন তার যেমন ইচ্ছা হয়েছে তেমন পোশাকেই দেখতে পাওয়া গেছে।তবে তার এমন বিচিত্র ও অদ্ভুত পোশাকের জন্যেই তিনি আরও বেশি জনপ্রিয়তা লাভ করেন দর্শকের মাঝে।

সোশ্যাল মিডিয়ায় তার অগুন্তি ফলোয়ার্স রয়েছে। যার ফলে তিনি প্রায় নিত্যদিনই সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্ট শেয়ার করে থাকেন। আর তাই দেখে অনেক দর্শক সমালোচনা করলেও তার অনুরাগীরা তাকে প্রশংসায় ভরিয়ে দেয়।

তবে অভিনেত্রীকে মাঝে মাঝে এমন পোশাকেও দেখতে পাওয়া যায় যার জন্য নেটিজেনরাও অবাক হয়ে যান। কিছুদিন আগেই লেহেঙ্গা পড়ে দর্শকের নজর কেড়েছিলেন এই অভিনেত্রী। তার আগে বেশ কয়েকবার তাকে শাড়ি বা চুরিদারেও দেখা গেছে।


কিছুদিন আগে তাকে লেহেঙ্গাতে দেখে অনেকেই অবাক হয়েছিলেন। এবার আবার তিনি নিজের মহিমায় ফিরে এলেন। নিজে একটি কমলা রঙের ছোট্ট শর্টস পড়ে ওপরের বক্ষযুগল ঢাকলেন সামুদ্রিক শঙ্খ দিয়ে। তারি হ’ট এবং বো’ল্ড লুক আবার চর্চার কেন্দ্রবিন্দু হয়েছে। তার এই ভিডিও দেখে নেটিজেনরা আবার তার সমালোচনায় মেতেছেন। কিন্তু প্রতিবারের মতো তার অনুরাগীরা তার এই রূপকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button