Bollywood

আর নয় টলিউডে, এবার বলিউডে পা রাখছেন বঙ্গ নায়িকা তনুশ্রী চক্রবর্তী! বিপরীতে নায়ক “ঢাই কিলো হাত” এর মালিক সানি দেওল

টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা হলেন তনুশ্রী চক্রবর্তী। বাঙালি সিনেমাপ্রেমী দর্শকদের বহু হিট সিনেমা এতদিন উপহার দিয়েছেন তিনি। এবার এই নায়িকার অনুরাগীদের জন্য এলো বড় একটি খবর।

এদিকে বাংলার তারকারা যে এই প্রথমবার বলিউডে কাজ করছেন এমনটা নয়। মুম্বইতে চুটিয়ে কাজ করছেন যিশু সেনগুপ্ত। পাশাপাশি দেখা যাচ্ছে শাশ্বত চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়কে। সম্প্রতি আবির হিন্দি ওয়েব সিরিজে কাজ শুরু করেছেন।

বাংলা থেকে এবার পাড়ি বলিউডে। রাইমা সেন, পাওলি দাম, স্বস্তিকা মুখোপাধ্যায়দের তালিকায় এবার যুক্ত হলো তনুশ্রী চক্রবর্তীর নাম। জুটি বাঁধছেন ধর্মেন্দ্র-পুত্র সানি দেওলের সঙ্গে।

বলিউডে তনুশ্রীর প্রথম সিনেমায় তিনি সানি দেওলের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন। আমরা সকলেই জানি সানি দেওল মানেই অ্যাকশন থাকবে না এমনটা হয় না। এবারও তার ব্যতিক্রম কিছু নয়। তবে এখানে রয়েছে একটি টুইস্ট। শুধু নায়ক নন, পর্দায় অ্যাকশন করবেন তনুশ্রী নিজেও।

ইতিমধ্যে সিনেমার শুটিং শুরু হয়ে গেছে। রাজস্থানের যোধপুর, উদয়পুরে এখন শুটিং হচ্ছে। তবে এই বিষয়ে নায়িকার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি সোজা জানিয়ে দিয়েছেন এখনই কিছু বলতে চান না। এদিকে সূত্রের খবর শুটিং অনেকটাই এগিয়ে গিয়েছে। টলিউডে ‘আবার কাঞ্চনজঙ্ঘা’-তে শেষ অভিনয় করেছেন তনুশ্রী চক্রবর্তী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button