‘এত বড় স্ত’ন মানে ছোট থেকেই সে’ক্স করো নিশ্চয়ই!’ ছোট থেকেই এমন কথা শুনতে হয়েছে এই বিখ্যাত বলি অভিনেত্রীকে

বডি শেমিং নিয়ে বর্তমানে সরব হয়েছেন বেশ কিছু অভিনেত্রীরা। এর মধ্যে অন্যতম হলেন বঙ্গ তনয়া সায়ন্তনী ঘোষ। টলিউডে কাজ করলেও এখন বলিউডের বেশ পরিচিত মুখ হয়ে উঠেছেন। সেই সূত্রে আর কলকাতায় নয়, মুম্বইতেই থাকেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছেন শরীর নিয়ে তাঁকে কী কী ধরনের কুৎসিত মন্তব্য শুনতে হয়েছে। বাঙালি অভিনেত্রী এর আগেও একবার জানিয়েছিলেন যে বেশ কিছু মানুষ তাঁর স্ত’ন নিয়ে তাঁকে নোংরা মেসেজ করেছেন।

এমনকি সেই মেসেজে ব্রায়ের সাইজ জানতে চাওয়া হয়েছে। কিশোরী বয়স থেকেই এই ধরনের মন্তব্য শুনে আসছেন নায়িকা। একবার এক মহিলা নায়িকাকে বলেন তাঁর বুক বেশ বড়। তিনি কি সে’ক্স করেছেন? নায়িকা বলেন স্ত’ন বড় মানেই অনেকে ভাবেন শারী’রিক মি’লন করেছে সেই মানুষটি। আর যে সময় এই প্রশ্ন করা হয় তখন তিনি ভার্জি’ন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আর একটি পোস্ট শেয়ার করেছিলেন সায়ন্তনী। সেখানে আস্ক মি এনিথিং সেকশনে এক ব্যক্তি তাঁর স্ত’নের মাপ নিয়ে প্রশ্ন করেন।

এর উত্তরে ক্ষুব্ধ হয়ে নায়িকা দেখেন অনেক পুরুষই আছে যারা জানতে চায় মেয়েদের স্ত’নের মাপ। নারীরাও এর থেকে বাদ পড়ে না। স্ত’ন ছোট বা বড়, তা নিয়ে বডি শেমিং হবেই। একটা দীর্ঘ সময় অবধি নায়িকা চুপ ছিলেন। কিন্তু এখন বডি শেমিং নিয়ে প্রশ্ন তুললে নায়িকা তার উচিত জবাব দেবেন, এমনটাই ঠিক করে নিয়েছেন।

WhatsApp Image 2022 03 12 at 3.21.59 PM

Back to top button