Reshmi Desai: শরীর জাপটে রয়েছে টাইট পোশাক, অ’ন্ত’র্বাস! দেখা যাচ্ছে স্ত’ন, ক্লি’ভেজ! ফটোশুটে আগুন ঝরাচ্ছেন এই সুন্দরী

কোনরূপে নিজেকে সাজিয়ে তুলতে পারেন না তিনি! একদম ওয়েস্টার্ন থেকে ইন্ডিয়ান ক্লাসিকাল। কিন্তু সবার মধ্যেই থাকে নিজস্ব একটু ছোঁয়া। আর সেই ছোঁয়াতেই তো কাবু। বো’ল্ড ড্রেসিং এর অন্য মাত্রায় ফ্যশন সেন্স আনতে সক্ষম তিনি।

Rashmi Desai ने ब्लैक ड्रेस में शावर लेते हुए कराया फोटोशूट गीले कपड़ों में दिखा हॉट और बोल्ड अंदाज - Rashmi Desai got a photoshoot done while taking a shower in a
প্রত্যেকটা সময় নিজেকে আলাদা করেই সাজিয়ে তোলেন তিনি। ব্যাক্তিগত জীবন ও তাঁর ফটোশ্যুট সবেতেই তাঁর জন্য একটি কথা উপযুক্ত, ‘ বো’ল্ড ‘। বরাবরই নিজের বোল্ড ও হট স্বভাবের জন্য তিনি চর্চায় থাকেন।

Rashami Desai Aces Smoking Hot Look in Plunging Neckline Bold Dress | See Photos
তিনি আর কেউ নন। রেশমী দেশাই। টিভি থেকে বড় পর্দা সবেতেই মাত করে রাখেন। এছাড়া তিনি সবসময় খেয়াল রাখেন যাতে তাঁর ফ্যানরা হতাশ না হন। মাঝে মধ্যেই নিজের নানা রকম জামা কাপড়ে তাক লাগাতে থাকেন।

বিগ বস ১৫ এবং তার আগে ১৩ সিজনে তিনি বেশ পরিচিত মুখ হয়ে ওঠেন। তারপর একের পর এক সিরিয়ালে মুখ দেখা যায় তাঁর। তেমনই সম্প্রতি অ্যাওয়ার্ড ফাংশন শো এর জন্য। সেখানে রেড কার্পেটে বেশ তাঁকে খোলামেলা পোশাকে দেখা গেল।

যদিও বোধয় পোশাকে বেশ কমফোর্ট অনুভব করছিলেন না। কারণ, রেড কার্পেটে বারংবার অভিনেত্রী পোশাকের জন্য অস্বস্তিতে পড়ছিলেন। এছাড়াও ক্যামেরাতে লেন্সবন্দি হয়েছে অভিনেত্রীর ডিপ ক্লি’ভেজ পোজ। তাতে পোশাক দেখে অনেকেই অনেক মন্তব্য করেন। নতুন এক খেতাব পান, “উরফি ২” বলে। আবার অনেকে লিখেছেন, “‘এই রকম পোশাক পরা মানুষ নিশ্চয়ই ভাবছে আমাকে খুব সুন্দর লাগছে, কিন্তু এটা ফালতু লাগে।”

Back to top button