মা হতে চেয়েছিলেন কিন্তু সন্তানের জন্ম দেওয়ার জন্য পেলেন না কোনও পুরুষ! আক্ষেপ রয়ে গেল রেখার

এক কথায় তিনি বলিউডের এভারগ্রীন নায়িকা। অভিনেত্রী রেখাকে কে না চেনে? বয়স নাকি ৬৭ কিন্তু দশকের পর দশক ধরে নিজের একই রকম সৌন্দর্য এবং ব্যক্তিত্ব ধরে রেখেছেন তিনি। আর তাতেই মন্ত্রমুগ্ধ হাজার হাজার দর্শক।

বেশ কয়েক বছর আগে এক সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে রেখা বলেছিলেন জীবনে বেঁচে থাকার নতুন উদ্যম ফিরে পেয়েছেন তিনি। মনে হচ্ছে যেন নিজের যৌবন ফিরে পেয়েছেন। অনেক কম বয়সে সিনেমা জগতে পা রেখেছিলেন রেখা। তাই কম পুরুষ আসেনি জীবনে।

ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বহু বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী রেখা। একটি বিতর্ক তো এখনো মাঝে মাঝেই ঝড় তোলে। কারণ তার সঙ্গে যুক্ত রয়েছেন বিশ্বের অন্যতম জনপ্রিয় এক ব্যক্তিত্ব। তিনিও বলিউড অভিনেতা। যাই হোক, রেখা নিজের মনের মানুষকে কাছের থেকে পাননি। যদিও বিয়ে করেছিলেন তবে দাম্পত্য সুখের হয়নি। আত্মহত্যা করেছিলেন স্বামী।

শুধু এটাই নয় এর থেকেও বড় এক আক্ষেপ রয়ে গেছে নায়িকার জীবনে। মা হতে পারা যে কোনো নারীকে সম্পূর্ণতা প্রদান করে। রেখা মা হতে চেয়েছিলেন। কিন্তু পারেননি সেই স্বপ্ন পূরণ করতে। সন্তানকে একা বড় করে তুলতে পারলেও তিনি এতটা স্বার্থপর ছিলেন না যে সন্তানকে বাবার নাম দেবেন না। এর কারণ তিনি জানিয়েছিলেন যে বাবাকে ছাড়া কতটা কষ্ট হয় সেটা তিনি বুঝতে পারেন।

নায়িকা জানিয়েছিলেন তিনি বিশ্বাস করেন তিনি খুব ভালো এবং সফল মা হতে পারবেন। কিন্তু তার জন্য একজন পুরুষ দরকার। স্পার্ম ব্যাঙ্ক বা টেস্ট টিউব বেবির সাহায্য নিতে চাননি অভিনেত্রী।

Back to top button