Deepika Chikhliya: ইন্টারনেটে বোল্ড ভিডিও বানালেন ‘রামায়ণ’-এর সীতা বছর ষাটের দীপিকা চিখলিয়া, ইন্টারনেটে আসতেই ভিডিও হু হু করে ভাইরাল, দেখুন ভিডিও

বর্তমানে ভারতীয় টেলিভিশনে বেশ জনপ্রিয়তা পেয়েছে টিভি সিরিয়াল গুলো। বহুদিন ধরে দর্শকদের মনে টেলিভিশন গুলোর রাজত্ব করছে। সন্ধ্যে হলেই একের পর এক চ্যানেলে নানা রকমের ধারাবাহিক থেকে পাওয়া যায়। তবে সেই ধারাবাহিক গুলোর মধ্যে বেশ কিছু ধারাবাহিক রয়েছে যেগুলি দর্শকদের কাছে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। শেষ হওয়ার বহু বছর পরেও মানুষের কাছে সেগুলো এখনো জনপ্রিয়।

এমনই একটি হিন্দি টেলিভিশনের ধারাবাহিক হল রামায়ণ। যেটি ৯০ এর দশকের সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক ছিল।ধারাবাহিকটির জনপ্রিয়তার সাথে সাথে এই সিরিয়ালে অভিনয় করা অভিনেতা অভিনেত্রীরা বিশেষ জনপ্রিয়তা অর্জন করেছিল দর্শকের কাছে। তবে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছিল রামায়ণ ধারাবাহিকের রামের চরিত্রে অভিনয় করা অভিনেতা অরুণ গোবিল এবং সীতার চরিত্রে অভিনয় করা অভিনেত্রী দীপিকা চিখলিয়া।

Actress

প্রসঙ্গত অভিনেত্রীর দীপিকা চিখলিয়াকে এই মুহূর্তে টেলিভিশনের পর্দায় সেভাবে দেখা না গেলেও তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ। বেশিরভাগ সময় তিনি সোশ্যাল মিডিয়াতে একাধিক ফটো এবং ভিডিও পোস্ট করে চর্চার শিরোনামে আসেন। সম্প্রতি তারা এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যা দেখে নেটিজেনরা রীতিমতো অবাক। এই ভিডিওতে অবাক করে দেওয়ার মত বো’ল্ড লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী।

Ramayan's Dipika Chikhlia's father in law passes away; Says 'He always made me feel like I was his daughter' | PINKVILLA
প্রসঙ্গত, ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে ইন্টারনেটের একটি ট্রেন্ডিং গানে ভিডিও বানিয়েছেন অভিনেত্রী। তিনি প্রথমে তার স্যান্ডেল মাটিতে হাতে করে নিয়ে ঘুরছেন এবং মাটি থেকে স্যান্ডেলটি তোলার সাথে সাথেই তার চেহারা পুরোপুরি বদলে যায় এবং এই নতুন লুকে দীপিকাকে খুব গ্ল্যামারাস লাগছে। এতে তিনি ডিপ সবুজ রঙের একটি ওয়ান পিস পরেছেন, হালকা মেকআপ এবং খোলা চুল তাকে আরো সুন্দর লাগছে। এই ভিডিও ইন্টারনেটে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়ে গেছে। নেটিজেনরা সুখ্যাতি করেছেন তার এই নতুন রূপের।

Back to top button