Munmun Dutta: ‘এক রাতের জন্য রেট কত?’, বি’কিনি পরে ছবি দিলেন জনপ্রিয় বাঙালি নায়িকা! ফুটে উঠলো ব’ক্ষবি’ভাজিকার কিছু অংশ!

দর্শকদের একটা নস্টালজিয়ার নাম হল তারক মেহতার উল্টা চশমা। একসময় এইটার এপিসোড নিয়ে নিত্য নতুন আলোচনাই ছিল তখনকার বাচ্চা থেকে টিনএজের আড্ডার টপিক। আর সেখানেই একটা বিখ্যাত নাম হল ববিতা জি।

তারকের ক্রাশ, ওরফে সবার ক্রাশ ববিতা জি। আসলে এই নামেই তিনি বলিউডে বেশ খ্যাত। খ্যাতি পাবেন নাই বা কেন। যেমন আইকনিক তেমনই যেন বাস্তব একটি চরিত্র। ববিতার রোলে অভিনয় করেছেন অভিনেত্রী মুনমুন দত্ত।

তারক মেহতার উল্টা চশমা শেষ হয়ে গিয়েছে অনেকদিন। কিন্তু ববিতার ক্রেজ কিন্তু আজও একটুও কমেনি। তাই জন্য মাঝে মধ্যেই পেজ থ্রির কলামে ঠিক নিজের নাম করিয়ে নেন। এছাড়া এখন সোশ্যাল মিডিয়ার যুগ। এখানে তারকারা সরাসরি যোগাযোগ করতে পারেন তাঁদের অনুরাগীদের সঙ্গে।

সোশ্যাল মিডিয়ার সবথেকে বড় সুবিধা হল তারকাদের সঙ্গে অনুরাগীদের যোগাযোগ সরাসরি হয়। সেখানে সবসময় ভদ্র, নম্র ও মিষ্টি রূপেই ধরা দেন ববিতা। কিন্তু নিজের প্রতিবাদী রূপও প্রকাশ্য হল তাঁর। এই রূপটি দেখে নেটিজেনসহ ইন্ডাস্ট্রির বহু মানুষ তাঁকে বাহবা দিচ্ছেন।

ঘটনাটি যদিও ঘটেছিল বেশ কয়েক বছর বাদে। কিন্তু সেই পোস্টটি আবার নজরে আসায় হইচই শুরু হয়েছে। ২০১৮ সালে তাঁর সোশ্যাল একাউন্টে একটি পোস্টে এক ব্যক্তি সরাসরি তাঁকে কটুক্তি করেন। জিজ্ঞাসা করেন, ‘ এক রাতের ভাড়া কত?’

এই কমেন্টটি চোখে পড়া মাত্র চুপ করে থাকতে পারেননি মুনমুন। রীতিমতো রেগে যান তিনি এবং জড়িয়ে যান ঝামেলায়। যদিও সেই সময় পাশে পেয়েছিলেন তাঁর অন্যান্য অনুরাগীদের। তাঁরা ওই লোকটিকে বাজে কথাতো বলেনই। বরং অভিনেত্রী মুনমুন খুব বিদ্রুপ করে বলেছিলেন, ‘ নিজেকে এত সস্তা বানালেও আমার এখানে ভিক্ষা করতে আসবেন না ‘। এছাড়াও এই প্রশ্নের উত্তরে তাঁর বহু অনুরাগী লিখেছিল, ‘ ববিতা জি অমূল্য ‘। সত্যিই তাই। তিনি যে ক্রেজ তৈরি করে দিয়ে গেছেন তা আর মূল্য দিয়েও কেনা যাবে না।

Back to top button