গান্ধীগিরি নয়, তিনি হলেন ঝাঁসির রানী! এক গালে থাপ্পড় খেলে আরেক গাল বাড়িয়ে দিতে পারবেন না কঙ্গনা!

অভিনেত্রী কঙ্গনা রানাউত স্পষ্টবাদী বলে যথেষ্ট বদনাম রয়েছে ইন্ডাস্ট্রিতে। মনের কথা চেপে রাখেন না তিনি সেটা যেখানেই হোক না কেন। তাঁর স্পষ্ট কথা গান্ধীগিরিতে বিশ্বাস করেন না তিনি। নেতাজি সুভাষ চন্দ্র বসুর মন্ত্রে বিশ্বাস করেন অভিনেত্রী।

অভিনেত্রীর আগামী ছবি আসছে যার নাম ধাকড়। এজেন্ট অগ্নির চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা। আগাগোড়া অ্যাকশনে ভরা এই ছবিটির ট্রেলার প্রকাশ পেয়েছে।

আর সেই ট্রেলার মুক্তি পেতেই দর্শকমহলে উত্তেজনা বেড়ে গেছে। অভিনেত্রীর দাবি শুধু সিনেমায় নয় বাস্তব জীবনেও তিনি একইরকমভাবে হিংস্রতার নীতিতে বিশ্বাসী।

এক সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে মুখ খুলেছেন এ বিষয়ে। কংগ্রেস জানিয়েছেন তিনি স্বভাবগতভাবেই হিংস্র প্রকৃতির। কিছু মানুষ স্বভাবের দিক দিয়ে হিংস্র হয় আর তারা আইপিএস অফিসার হয় বা সেনাবাহিনীতে যোগ দেয়।

কিছু মানুষ আছে যারা এক গালে থাপ্পড় খেলে অন্য গাল বাড়িয়ে দেয়। কিছু মানুষ আছে যারা “তোমরা আমায় রক্ত দাও আমি তোমাদের স্বাধীনতা দেব” এই মন্ত্রে বিশ্বাসী। নায়িকা জানিয়েছেন তিনি হিংস্রতার মধ্যে দিয়েই সমস্যার সমাধান করতে চান। তাই সিনেমার প্রস্তাব তাঁর কাছে এলে চরিত্রটির সঙ্গে একাত্ম হতে পেরেছিলেন তিনি।

Back to top button