Jahnvi Kapoor: শাহরুখ, সলমন, আমির বাদ নায়কের তালিকা থেকে, তিন খানের নায়িকা হয়ে কোনোদিন কাজ করবেন না! সাফ জানিয়ে দিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর, এত অহঙ্কার কীসের? প্রশ্ন নেটপাড়ার

বলিউড কাঁপিয়ে রাখা তিন খান শাহরুখ খান, আমির খান এবং সালমান খানের সঙ্গে কাজ করতে কে না চায়? সে নবাগতা অভিনেতা বা অভিনেত্রী হোক কিম্বা সুপারস্টার- ক্যারিয়ারে একবার তিন খানের ছোঁয়া পেয়ে গেলেন তারা মনে করে ধন্য হয়ে গেছে।

Shahrukh Khan- Most Successful Entrepreneur of Bollywood
কিন্তু এখানে একেবারে উল্টো সুরে গান গাইলেন জনপ্রিয় অভিনেত্রীর কন্যা। জাহ্নবী কাপুর নতুন প্রজন্মের অভিনেত্রী। পারিবারিক ঐতিহ্য অভিনয়ের সঙ্গে যুক্ত। নায়িকা নিজেও এই কম বয়সেই প্রচুর সাফল্য অর্জন করে ফেলেছেন অভিনয়ের ক্ষেত্রে।
Aamir Khan on Salman's Race 3: It's going to be a blockbuster - Movies News
কিন্তু সেই জাহ্নবী এ কী বললেন! পরিষ্কার জানিয়ে দিয়েছেন শাহরুখ খান, আমির খান এবং সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করার বিন্দুমাত্র ইচ্ছা নেই তাঁর। কেরিয়ার তো সবে শুরু হয়েছে তার মধ্যেই এত বড় সিদ্ধান্ত কেন নিয়ে ফেললেন জাহ্নবী? এদিকে এই বক্তব্য ভাইরাল হওয়ার পর রীতিমতো অবাক হয়ে গিয়েছে নেট নাগরিকরা।

Best beauty Instagrams of the week: Janhvi Kapoor and Kareena Kapoor Khan | Vogue India

এই নবাগতার এত দেমাক? সকলেই এই একটাই প্রশ্ন করছে। তাঁর এই বক্তব্যে শাহরুখ, সলমন এবং আমিরের অনুরাগীদের একাংশ ক্ষোভে ফেটে পড়েছে। কেউ কেউ তো তাঁকে ‘অহংকারী’ তকমা দিয়ে দিয়েছে।

Janhvi Kapoor enjoys her time at the pool post recovering from COVID-19 | Filmfare.com

আসলে সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে নায়িকাকে প্রশ্ন করা হয়েছিল তাঁর প্রিয় পুরুষ সুপারস্টার কে যার সঙ্গে তিনি অভিনয় করার স্বপ্ন দেখেন? নায়িকা এই তিন খানের নাম তো নেননি উপরন্তু যাঁদের নামগুলি নিয়েছেন তাঁরাও এই প্রজন্মের নায়ক। রণবীর কাপুর এবং বরুণ ধাওয়ান রয়েছেন সেই তালিকায়।

শাহরুখ, সলমন, আমিরের সঙ্গে কাজ করতে চান কিনা সেই প্রশ্ন করা হয় তারপরেই। উত্তরে জাহ্নবী কাপুর বলেন এই তিন তারকার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চান কিন্তু তাঁর একটু ‘অদ্ভুত’ লাগবে। পরে আরো পরিষ্কার করে নায়িকা বলেন যে ওঁরা এত বড় তারকা, সকলে ওঁদের সঙ্গে কাজ করতে চায়। তিনি কাজ করলে নাকি একটু অদ্ভুত দেখাবে।

Back to top button