Actress Brutally Tortured: টানা ১৪ মাস ধরে মারাত্মক অত্যাচার! মুখে, পেটে এমনকী যৌ’না’ঙ্গে ঘুষি মারত প্রেমিক! পালাতে বাধ্য হন জনপ্রিয় এই অভিনেত্রী

প্রত্যেকটি মানুষের জীবনে একটি ডার্ক পাস্ট থাকে। বহু মানুষ সেই অতীত থেকে বেরিয়ে আসতে পারেন না, আবার বহু মানুষ তা থেকে নিজেও শিক্ষা নেন, বাকিদেরও সজাগ করে রাখেন।

যারা দ্বিতীয় উপায়টি অবলম্বন করে তাঁদের পাশে সবাই এসে দাঁড়ান। সম্প্রতি বলিউড অভিনেত্রী ফ্লোরা সাইনি। জীবনের ওঠার পড়ার একটি মুহূর্ত তিনি ইনস্টাগ্রামে রিলের মাধ্যমে ভাগ করে নিয়েছেন।

তিনি জানান, একসময় এক টক্সিক সম্পর্কে তিনি জড়িয়ে পড়েছিলেন। সেই ব্যক্তি হলেন তৎকালীন প্রখ্যাত প্রযোজক গৌরাঙ্গ দোশী। টানা ১৪ মাস ধরে তাঁর ওপর চলেছিল মানসিক ও শারীরিক অত্যাচার।

Flora Saini: There's no main lead or second lead in OTT
তাঁর ফোন কেরে নেওয়া, অভিনয় ছেড়ে দিতে বলা হাজার একটা দাবি করতে প্রযোজক। কিন্তু সেই কথাগুলো না শুনলে বাক্যবানের পাশাপাশি গায়ে হাতও তুলতেন প্রেমিক।

মুখে, যৌ’নাঙ্গে ঘুষি মারতেন। একদিন পেটে খুব জোর ঘুষি মারায় নায়িকা পালিয়ে যান। তিনি চলে গিয়েছিলেন নিজের মা-বাবার কাছে। স্বাভাবিক এই ঘটনার পর তিনি রীতিমতো ট্রমায় চলে যান। কিন্তু ধীরে ধীরে নিজেকে বার করে এনে আজ আবার একটি সুস্থ সম্পর্কে তিনি। আর এই ভিডিওটি শেয়ার করে তিনি তাঁর অনুগামীদের এটাই বোঝাতে চেয়েছেন, এগিয়ে চলাই জীবনের অন্য নাম।

Back to top button