Ho’t Beach Babe : সমুদ্র তীরে তাক লাগানো বি’কিনিতে যেন আগুন এতটাই স্পষ্ট শরীরী ভাঁজ! নোনতা শরী’রে জলের মাঝে ঝড় তুললেন জনপ্রিয় স্টার! দেখে পাগল হতে বাধ্য

সোশ্যাল মিডিয়া (Social Media) বড় অদ্ভুত জায়গা। আট থেকে আশি সবার বিচরণ এখানে। আর এই জায়গাতেই কিন্তু সবাই যেন নিজের মতো করে এক হয়। আসল সোশ্যাল মিডিয়ায় একটা সুবিধা আছে যেটা তার সবথেকে বড় অসুবিধা। এখানে সবাই নিজের মতো করে থাকতে পারে এবং নিজস্ব মতামত প্রকাশ করতে পারে। তাই সোশ্যাল মিডিয়ায় নিজের একটা অবাধ বিচরণ মনে হয়।

কিন্তু যেহেতু সবাই নিজের মতামত প্রকাশ করতে পারে তাই সেক্ষেত্রে ভীষণ বাঁধা বা ভয়েরও সৃষ্টি হয়। কটাক্ষ, বাজে কথা, ভুল কথা, মন্ধাত্যার আমলের কথাও বলতে পারে মানুষে। সেগুলো এড়িয়ে গিয়ে নিজের মতো থাকা বেশ কঠিন বিষয় হয়ে ওঠে। আর এই কটাক্ষটা বেশিরভাগ ক্ষেত্রে মহিলাদের সহ্য করতে হয়।
Aayesha Sharma

তারা যদি তারকা হয় তাহলে তো হয়েই গেল। আর যদি হয় বো’ল্ড লাইক ধরা দেওয়া তারকা, তাহলে কটাক্ষের শেষ থাকে না। তবে শুধুই কি কটাক্ষ? ভালোবাসা ও অনুরাগীদের ক্রেজ সেটাও তো দেখা যায়। বহু বো’ল্ড লুকে ধরা দেওয়া তারকারা তাদের অনুগামীদের হতাশ দেখতে পারেন না।

তাই হতাশ করেনও না। এরকম দু’জন বো’ল্ড বলি তারকা হলে আয়েশা শর্মা ও নেহা শর্মা। দু’জনেরই এক একটি ছবি তাঁদের অনুরাগীদের মনে দাবানল লাগিয়ে দেয়। আর সম্প্রতি আয়েশা শর্মার একটি ফটোশ্যুট যেন তার থেকেও নিষ্ঠুর দুর্ঘটনা ঘটিয়ে দিয়েছে। আয়েশা শর্মা বরাবরই নিজের বো’ল্ড, হ’ট অ্যান্ড সে’ক্সী অবতারের মধ্যে দিয়ে খুব মিষ্টি রূপে ধরা দেন।
Aayesha Sharma

কিন্তু ওই ধরা দিয়েও হাতছানি দেন যারা তাঁরাই ডিভা। এবারে তাঁর অনুরাগীদের হাতছানি দিলেন একটা ম’নোকি’নি লুকে। তাঁর মেইনটেইনড করা করা টো’নড ফিগারে গায়ে চকচকে সোনালী আভা নিয়ে ধরা দিলেন নী’ল রঙের বি’কিনিতে। শরীরের প্রত্যেকটি অংশের গড়ন ও গঠন এতটা সুস্পষ্ট যেন হাতে গড়া মূর্তি। এবার আপনারাই বলুন, এই ছবি দেখে অনুরাগীরা পাগল হলে দোষটা ঠিক কার?

Back to top button