Bollywood

Oops Moment: মঞ্চের উপর ছোট পোশাক আচমকা সরে বেরিয়ে এল গো’পন অঙ্গ, বড় বিপদে পরিণীতি চোপড়া! নিজের হাত দিয়েই ঢাকতে হলো তড়িঘড়ি! তারিয়ে তারিয়ে দেখলো সবাই

এখন দেখা যায়, পান থেকে চুন খসলেই তারকারা শুধু নয় সাধারণ মানুষও নানা রকম কটাক্ষের মুখে পড়ে সোশ্যাল মিডিয়ায়। আসলে এই ডিজিটাল দুনিয়া এমন একটা দুনিয়া যেখানে পৃথিবীর বিভিন্ন প্রান্তের মানুষ বসে আপনাকে দেখতে পায়। সকলের মুখ হয়তো আপনি চেনেন না কিংবা সকলের মুখ দেখাও যায় না প্রোফাইলে। তাই তাদের ক্ষেত্রে প্রতারণা করা বা কটাক্ষ করা আরো বেশি সহজ হয়।

ঠিক এমনই এক পরিস্থিতির মুখে পড়তে হলো এই অভিনেত্রীকে। নায়িকার দিদিও পেশায় জনপ্রিয় বলিউড এবং হলিউড কাঁপানো নায়িকা। যার কথা বলছি তিনি হলেন পরিণীতি চোপড়া। এবার নিজের সহ অভিনেতার একটি স্ততির জন্য দর্শকদের সামনে প্রকাশ্যে প্রবল অস্বস্তিতে পরিণীতি।


সিদ্ধার্থের কোলে চড়ে পোশাক নিয়ে বিপাকে ফেঁসে গেলেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়ার বোন এবং অভিনেত্রী পরিণীতি চোপড়া। নায়িকার পোশাকের মধ্যে থেকেই বেরিয়ে এলো ব’ক্ষ বি’ভাজি’কা আর বিশেষ অঙ্গের কিছুটা অংশ। এই নিয়ে নায়িকা চরম লজ্জায় পড়ে গেলেন।


আসলে অভিনেত্রীদের এই পোশাক নিয়ে দর্শকদের ভক্তদের বিশেষ নজর থাকে কারণ তাদের পোশাক অনেকাংশই এখন অনুপ্রাণিত করে আজকের তরুণ তরুণীদের। কিন্তু এটা নিয়েও মাঝে মাঝে তাদের বিভ্রাটে পড়তে হয়। কারোর বু’ক চেরা, কারোর অতি ছোটো পোশাক, কোনও কোনও সময়ে সেই পোশাকের ফাঁক দিয়ে বেরিয়ে পড়ে তাঁদের অন্ত’র্বাস বা গো’পন অঙ্গ।

পরিণতি কিন্তু বলিউডের স্টেরিওটাইপ ভাবনা যে অভিনেত্রী হলেই সুন্দরী আর স্লিম ফিগার হতে হবে এই ভাবনাকে ভেঙ্গে দিয়েছেন। অভিনয় দিক দিয়ে তিনি মারকাটারি হলেও তার চাব্বি ফিগারেই কাত তার ফ্যানেরা। এবার সেই শরীর নিয়েই পোশাক বিভ্রাট। সেটা ছিল ‘জাবারিয়া জোড়ি’ সিনেমার প্রচারে। বলিউডের হ্যান্ডসাম অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে পরি গিয়েছিলেন প্রচারে। নায়িকার পরনে একটি ডিপ নেক ওয়েস্টার্ন ফ্রক। যেখানে নায়িকার বুকের অর্ধেক ক্লি’ভেজ দৃশ্যমান। সিদ্ধার্থকে সাংবাদিকরা ‘জাবেরিয়া জোড়ি’র একটি দৃশ্য করতে বললে, সিদ্ধার্থ তৎক্ষণাৎ পরিণীতিকে জড়িয়ে ধরে কোলে তুলে নেয়, এবং এতেই পরিনীতি সেই অনাকাঙ্ক্ষিত পরিণতির মুখোমুখি হন। বাধ্য হয়ে নিজের হাত দিয়ে নিজের বু’ক ঢেকেছিলেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button