Bollywood

Actor Death: দীর্ঘ ১৮ দিনের লড়াই শেষ! প্রয়াত Star অভিনেতা! কাঁদছে দেশ

অবশেষে সব লড়াই শেষ করে না ফেরার দেশে চলে গেলেন বলিউডের বর্ষিয়ান অভিনেতা বিক্রম গোখলে। গত ১৮ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শহরের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেতা। তার মৃত্যুর খবর নিশ্চিত করেছে এএনআই সংবাদ মাধ্যম।

Vikram Gokhale Death Bollywood Marathi Cinema Actor Vikram Gokhale Passes Away | Vikram Gokhale Death: লড়াই শেষ, প্রয়াত বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে
গত বুধবার সন্ধ্যেবেলা আচমকাই তার শারীরিক পরিস্থিতি সংকটজনক হয়ে পড়ে। কোমায় চলে যান অভিনেতা সেই সঙ্গে তাকে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছিল। তার মধ্যেই বুধবার রাতে তার মৃত্যুর খবর ছড়িয়ে যায়।

পরে তার স্ত্রী জানান এখনো মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন এই অভিনেতা। তারপরে আবার খবর এসেছিল শুক্রবার তার শারীরিক পরিস্থিতি অনেকটা উন্নতি হয়েছে। কিন্তু সেই লড়াই শেষ করে শনিবার পুনের দীনানাথ মঙ্গেশকর হাসপাতালে প্রয়াত হন ৭৭ বছর বয়সী অভিনেতা।

Veteran actor Vikram Gokhale passes away
১৯৪০ সালের ১৪ই নভেম্বর জন্ম বিক্রম গোখলের। ছোট থেকেই তিনি অভিনয় জগতের মধ্যেই বড় হয়েছিলেন। তার বাবা চন্দ্রকান্ত গোখলে মারাঠি থিয়েটার এবং সিনেমার উল্লেখযোগ্য মানুষ ছিলেন। সেই সঙ্গে তার প্রপ্রিতামহী দুর্গাবাই কামাথ ছিলেন ভারতীয় চলচ্চিত্রের প্রথম অভিনেত্রী। তাই বলা যেতেই পারে যে তার অভিনয় ছিল রক্তে। তিনি ১৯৭১ সালে প্রথম চলচ্চিত্র দুনিয়ায় পা দেন। তার অভিনীত প্রথম ছবি ‘পরওয়ানা’।

Vikram Gokhale: আশঙ্কাজনক অবস্থায় বর্ষীয়ান অভিনেতা, একাধিক মাধ্যমে বিক্রম গোখলের মৃত্যুর গুঞ্জন
তবে শুধু হিন্দি নয় তার পাশাপাশি মারাঠি চলচ্চিত্রর উল্লেখযোগ্য নাম ছিল বিক্রম গোখলে। দীর্ঘ অভিনয় জীবনে দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন অসাধারণ অভিনয়ে দিয়ে। ‘অগ্নিপথ’, ‘হাম দিল দে চুকে সানাম’, ‘মিশন মঙ্গল’, ‘হিচকি’, ‘আইয়ারি’, ‘ব্যাং ব্যাং’ এর মত ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button