Connect with us

Bollywood

ঐশ্বর্য ও জয়া বচ্চনের অত্যাচারে জর্জরিত অভিষেক! অমিতাভও জেরবার করেন একমাত্র ছেলেকে

Published

on

বিয়ের আগে প্রচুর সমালোচনার মুখোমুখি হয়েছিলেন অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন। তবে এখন সেগুলো যে অর্থহীন সেটা ভালোমতোই বোঝা যাচ্ছে। নিজেদের দাম্পত্য জীবনে সুখী দুজনেই। দীর্ঘ ১৫ বছর ধরে দুজনে একসঙ্গে সংসার করছেন। ফ্যামিলি বন্ডিং খুবই ভালো এবং তা প্রকাশ্যে দেখাও যায়।

বিয়ের আগেই যেখানে শুনতে হয়েছিল যে, ‘বিশ্ব সুন্দরী’ আদর্শ বউ হতে পারবেন না। সেখানে আজ সে শ্বশুর-শাশুড়ির আদরের। এক সাক্ষাৎকারে অভিষেক বচ্চন জানিয়েছেন, তাঁর মা এবং ঐশ্বর্য দুজনেই তাঁর বিরুদ্ধে চক্রান্ত করেন। চক্রান্ত হল তাঁরা দুজনেই অনর্গল বাংলা ভাষাতে কথা বলে যান।

একদিকে জয়া বচ্চন নিজে বাঙালি। অন্যদিকে ঐশ্বর্য রাই বচ্চন ঋতুপর্ণ ঘোষের ‘চোখের বালি’-তে কাজ করে ভালোমতোই বাংলা শিখেছেন। তাই যখন তাঁরা কথা বলেন তিনি শুধু হাঁ করে তাকিয়ে থাকেন। পরিবারে একমাত্র বাংলা বলতে পারেন না এবং বোঝেন না অভিষেক বচ্চনই। যা নিয়ে বহু অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে।

এদিকে তাঁর বাবাও ভালো বাংলা বলতে জানেন। অভিনয় জগতে আসার আগে বেশ খানিকটা সময় তিনি কলকাতাতেই কাটিয়েছিলেন। যে কারণে বাংলা ভাষাটা তাঁর রক্তে চলে এসেছে। কিন্তু বিপদে পড়ে গিয়েছেন অভিষেক বচ্চন। না তিনি ভালোমতো বাংলা জানেন। না ঠিকমত বুঝতে পারেন। কিছুটা বুঝলেও, সেটা তাঁর জন্য যথেষ্ট নয়। তাই তাঁর মনে হয়, ঘরে তাঁর বিরুদ্ধে তাঁর মা এবং ঐশ্বর্য দুজনেই চক্রান্ত করছেন।

Trending