Connect with us

Bollywood

সোশ্যাল মিডিয়ায় নিজের মেয়েকে নিয়ে ট্রোলিং করার বিরুদ্ধে মুখ খুললেন অভিষেক বাচ্চান

Published

on

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অভিষেক বচ্চন। দীর্ঘদিন ধরেই বলিউডে অভিনয় করছেন তিনি। ভবিষ্যত এবং তার স্ত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের কন্যা আরাধ্যা সেন স্বাভাবিক ভাবেই বলিউডে জনপ্রিয়। শুধুমাত্র সেলিব্রিটি কন্যা হিসেবে নন, বিগ বি অমিতাভ বচ্চনের আদরের নাতনি তিনি। তাই সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে কটাক্ষ হলে সোজা ভাবে যে নেওয়া হবে না একথা বলাই যায়।

কিন্তু নেটিজেনদের তাতে কিবা যায় আসে? তাই ছোটবেলা থেকেই সোশ্যাল মিডিয়ায় বার বার কটাক্ষের মুখে পড়েন তিনি।একাধিক বার ছোট্ট আরাধ্যা কটাক্ষের মুখে পড়েন।কখনও তাঁর হাঁটার ভঙ্গিমা আবার কখনও বা তাঁর লুকস নিয়েও চলে বিস্তর কাটাছেঁড়া। তবে এবার বাবা অভিশেক বাচ্চান সরাসরি হুঁশিয়ারি দিয়ে রাখলে নিয়ে তিনি কখনোই মেয়ের বিষয় ছেড়ে কথা বলবেন না।

কিছুদিন আগেই আরাধ্যার জন্মদিনে বিদেশে পাড়ি দিয়েছিলেন বচ্চন পরিবার। সেখানে এয়ারপোর্টে আরাধ্যার হাঁটার ভিডিও ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।

সেখানে তার হাটার ভিডিও থেকে একাধিক নেটিজেন দাবি করেছিলেন আরাধ্যা নাকি ঠিক করে হাঁটতে পারেন না, তাঁর সমস্যা রয়েছে। এখানেই শেষ নয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন এর সাথে তুলনা করে আরাধ্যাকে তার লুক্স নিয়েও আক্রমণ করা হয়।

এবার এই প্রসঙ্গে বিস্ফোরক অভিনেতা অভিষেক। তিনি এক সাক্ষাৎকারে জানান তিনি পাবলিক ফিগার, তাই তাঁকে ট্রোল করলে তিনি মেনে নেবেন। কিন্তু তাঁর মেয়ে নন। তাঁর কথায়, “ফেয়ার গেম আমি পাবলিক ফিগার। তাই মেনে নিচ্ছি। আমার মেয়ে মানতে বাধ্য নয়।”

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending