Connect with us

Bollywood

পরকীয়া থেকে গর্ভপাত, পারফেকশনিস্ট আমির খানের কুকীর্তি প্রকাশ্যে, বিদেশি মডেলের সঙ্গেও জোরজবরদস্তি, রয়েছে অবৈধ সন্তান

Published

on

বর্তমানে সম্পর্কের বিচ্ছেদ কোনো নতুন বিষয় না, বরং ধারাবাহিক ভাবে চলে আসছে। তবে বলিউডের কিছু জুটি মানুষ দীর্ঘদিন ধরে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। যেমন আমির খান এবং কিরণ রাও জুটি। কিন্তু অনুরাগীদের ভুল ভেঙে গত ৩রা জুলাই তারা প্রেস বিবৃতি জারি করে বিচ্ছেদের পথে হাঁটেন।এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন শুরু হয় এই বিষয় নিয়ে।তবে কি আমির খানের জীবনেও এমন কিছু ঘটনা আছে যা প্রকাশ্যে আসেনি।

এর আগে একাধিক অভিনেত্রীর সাথে তার নাম জড়ায়। কিন্তু পরবর্তী ক্ষেত্রে রিনা দত্তের সাথে আইনি প্রক্রিয়া বিবাহ সম্পন্ন করেন তিনি।দীর্ঘ ১৫ বছরের সম্পর্কে ২ সন্তান জন্ম দেন তারা, জুনায়েদ খান এবং ইরা খান।

তবে ঘনিষ্ঠ মহল থেকে সম্পূর্ণ অন্য তথ্য আসছে। শোনা যাচ্ছে সারোগেসির মাধ্যমে আমির ও কিরণের দ্বিতীয় পক্ষের সন্তান হিসাবে জন্ম নেয় আজাদ রাও খান।

ব্রিটেনের সাংবাদিক জেসিকা হিনসের সাথেও তার সম্পর্ক ছিল এমনকি একটি সন্তানও আছে।যদিও ইতিমধ্যেই দেশ ছেড়ে চলে গেছেন তিনি। বড়ো হচ্ছেন শুধুমাত্র তার মাতৃ পরিচয় নিয়ে।

২০০৫ সালে বিক্রম ভাটের ‘গুলাম’ ছবির শুটিংয়ের সময় আলাপ হয় তাদের। তারপরেই সম্পর্কের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। রিনা দত্তের সাথে বিচ্ছেদের পর থেকেই তারা লিভ ইন করতেন। সম্পর্কে থাকাকালীন সন্তানের জন্ম হয়। আমির খান পিতৃত্বের দাবি অস্বীকার করেন এমনকি গর্ভপাত করার কথাও বলেন। যদিও জেসিকা নিজেই সন্তানকে বড়ো করার দায়িত্ব নেন। এরপরে দেশে ফিরে নিজেই ছেলেকে বড়ো করেন।

বর্তমানে ১৮ বছর বয়সী যুবক জান কে সম্পূর্ণ ভাবেই আমির খানের মত দেখতে। স্টারডাস্ট পত্রিকার একটি সাক্ষাৎকারে জেসিকা মুখ খোলেন। তিনি আমির ও তার সম্পর্কের কথা বলেন।টিন মডেল হিসেবে জনপ্রিয় জান।কিছুদিন আগেই ভোগ পত্রিকায় তার ছবি দেখা যায়।

Trending