Bollywood

Alia Baby Movie: জন্মের পরেই সিনেমায় সুযোগ পাচ্ছে আলিয়ার কন্যা! নায়ক হতে চলেছে আরেক জনপ্রিয় অভিনেত্রীর ছোট ছেলে! চমকে যাওয়া খবরে তোলপাড়

গতকালই জন্ম নিয়েছে আলিয়া ভাট এবং রণবীর কাপুরের মেয়ে। যার জন্ম নিয়ে বেশ কয়েকমাস ধরে নানা রকম চর্চা হচ্ছিল সোশ্যাল মিডিয়াতে। এবার সেই সকল চর্চা শেষ করে আলিয়া ভাটের সন্তান জন্ম নিলো। কাল গোটা দিন পুরো বলিউড শুভেচ্ছায় ভরিয়েছেন অভিনেতা-অভিনেত্রীকে।

তাই নিয়ে সোশ্যাল মিডিয়াতেও উন্মাদনা কম ছিল না। গতকাল সকালে আলিয়া এবং রণবীরকে হাসপাতালে যেতে দেখা যাওয়ার পর থেকেই নানা রকম জল্পনা উঠে এসেছিল তারপরে একটু বেলা হতেই জানা যায় তাদের দুজনের একটি কন্যা সন্তান হয়েছে। আর খবর বাইরে আসতেই সোশ্যাল মিডিয়া সংবাদ মাধ্যম সবকিছুতেই শুভেচ্ছার ঢল নেমেছিল।

বলিউডের অনেক শিল্পীদের মধ্যে একজন ছিলেন যিনি একটি আবেগঘন পোষ্টের মাধ্যমে তুই অভিনেতা-অভিনেত্রীকে শুভেচ্ছা দিয়েছিলেন তিনি হলেন বিখ্যাত পরিচালক করণ জোহার। এবার শোনা গেল যে তিনি নাকি ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ এর একটি ছবির নায়িকা পেয়ে গেলেন।

অর্থাৎ জন্মের পরেই সিনেমার নায়িকা হওয়ার সুযোগ পাচ্ছেন আলিয়ার সন্তান। শুনতে অবাক লাগছে তাই তো! আসল বাস্তবটা হলো সোশ্যাল মিডিয়াতে উৎসাহের মধ্যে দিয়েই অনেকেই আবার করণ জোহারকে ট্রোল করতে ছাড়েনি। সেভাবেই একজন তার সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে ‘তৈমুরের সাথে স্টুডেন্ট অফ দ্য ইয়ার ১৮ তে দেখা যাবে এমন একজন আপকামিং অভিনেত্রীর জন্মদিন আজ..অনেক অনেক শুভেচ্ছা রইলো।’

alia bhatt baby: It's a girl! Alia Bhatt & Ranbir Kapoor welcome their  first child - The Economic Times

কথাটা শুনেই বোঝা যাচ্ছে যে মজা করেই এমনটা লিখেছেন এই নেটিজেন। তবে তার পরিপ্রেক্ষিতে এই পোস্টের নিচে অনেকে অনেক রকমের মন্তব্য করেছে। কেউ কেউ এটি নিয়ে মজা করেছেন আবার কয়েকজনকে রাগ দেখাতেও দেখা গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button