Bollywood

পরপর ৮টা মুভি বক্সঅফিসে ফ্লপ ! কঙ্গনার বলিউডের সিনেমা কেরিয়ার কি শেষ? লক আপের সঞ্চালনা আর ফেসবুকে বিতর্ক করাই শেষ ভরসা?

বলিউড ইন্ডাস্ট্রি অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন কঙ্গনা রানাউত। নায়িকা স্পষ্টবক্তা এবং তাঁর অসাধারণ অভিনয় প্রতিভার গুণে গোটা বিশ্বের কাছে পরিচিতি পেয়েছেন। কেরিয়ারের শুরু থেকে একের পর এক হিট সিনেমা দিয়ে নিজের জাত চিনিয়েছেন কঙ্গনা। একাধিক চরিত্রে অভিনয় করেছেন তিনি। ঝুলিতে রয়েছে বেশকিছু পুরস্কারও। এমনকি রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের তরফ থেকে পেয়েছেন পদ্মশ্রী সম্মান।

এই তো গেলো নায়িকার অভিনয়ে কেরিয়ারের কথা। পাশাপাশি নায়িকা হিন্দি রিয়েলিটি শো সঞ্চালনা করে ফেলেছেন এর মধ্যেই। সেই শো “লক আপ” যথেষ্ট আলোড়ন ফেলছিল দর্শকদের মধ্যে। সেখানে অভিনেত্রী কিছুটা উগ্র মেজাজে দেখা দিয়েছেন যা অনুষ্ঠানের অন্যতম ইউএসপি হয়ে দাঁড়িয়েছিল।

এমনকি, এর মধ্যেই নায়িকা নিজের প্রযোজনা সংস্থা খুলে ফেলেছেন। দেখতে গেলে কী নেই তার কাছে! সত্যিই তিনি “ক্যুইন”।

কিন্তু সম্প্রতি নায়িকার বৃহস্পতি সাথ দিচ্ছে না। আচমকাই এই জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রীর কেরিয়ার স্তব্ধ হয়ে গিয়েছে। পরপর আটটি ফ্লপ ছবি রয়েছে তাঁর তালিকাতে। এগুলি একনজরে দেখে নেওয়া যাক পরপর।

I Love NY সিনেমায় সানি দেওলের বিপরীতে অভিনয় করেছিলেন কঙ্গনা। বক্সঅফিসে তা ভালো ফলাফল করতে পারেনি। তারপর এলো Katti Batti সিনেমা। আমির খানের ভাগ্নে ইমরান খানের সঙ্গে এই সিনেমায় কঙ্গনা অভিনয় করেন এবং সিনেমাটি মুখ থুবড়ে পড়ে। ২০১৭ সালে সৈইফ আলি খান এবং শাহিদ কাপুরের সঙ্গে Rangoon সিনেমায় অভিনয় করলেন কঙ্গনা।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Dhaakad (@kanganaranaut)

২০১৭ সালে Simran নামক এক নারীকেন্দ্রিক ছবিতে দেখা যায় কঙ্গনাকে।Manikarnika: The Queen of Jhansi বাঙালি অভিনেতা যিশু দাশগুপ্তর সঙ্গে কঙ্গনা এই ছবিতে লক্ষ্মীবাঈয়ের ভূমিকায় অভিনয় করেন। কিন্তু, ৯৯ কোটি টাকা দিয়ে তৈরি এই ছবি বক্স অফিসে মাত্র ৯০.৮১ কোটির ব্যবসা করতে পেরেছিল। Judgementall Hai Kya সিনেমাটি এলো ২০১৯ সালে। রাজকুমার রাও এর সঙ্গে অভিনয় করেছিলেন কঙ্গনা। ৪৯ কোটি টাকা দিয়ে তৈরি Panga সিনেমাটি বক্সঅফিসে মাত্র ২২.৩৬ কোটি সংগ্রহ করতে পেরেছিল।

তারপর এলো দক্ষিণ ভারতীয় অভিনেত্রী এবং রাজনৈতিক নেত্রী জয়ললিতার বায়োপিক Thalaivii। সিনেমাটি নিয়ে বহু প্রত্যাশা থাকলেও ৯৩ কোটি টাকা দিয়ে তৈরি এই ছবি বক্স অফিসে তেমন আশানুরূপ ফলাফল দেখাতে পারলো না। সম্প্রতি মুক্তি পেল নায়িকার Dhaakad সিনেমাটি। সেটাও মুখ থুবড়ে পড়ল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button