Bollywood

Step Mother Actress: সৎ মা হলেও ছেলে-মেয়েকে নিজের ছেলে-মেয়ের থেকে বেশি ভালোবেসেছেন! ভালোবাসার প্রকৃত উদাহরণ এই নায়িকারা

বলিউডে এমন অনেক অভিনেত্রী রয়েছেন যারা আগে থেকেই একবার বিয়ে হয়ে গেছে এমন পুরুষদের সঙ্গে নিজেদের সংসার গড়েছেন। তবে শুধু সংসার গড়াই নয় তাদের আগের পক্ষের ছেলেমেয়েদেরকেও নিজের সন্তানের রূপে গ্রহণ করেছেন। এমনকি শোনা যায় নিজেদের সন্তানের থেকেও বেশি ভালোবাসা দিয়ে বড় করেছেন তাদের। সৎ মা মানেই যে খারাপ হবে এই ধারণাকে একেবারে ভেঙে ফেলেছেন এই অভিনেত্রীরা।

হেমা মালিনী (Hema Malini) – বলিউডের ড্রিম গার্ল হেমা মালিনী ১৯৮০ সালে বিবাহিত এবং চার সন্তানের পিতা ধর্মেন্দ্র সঙ্গে বিয়ে করেন। বিয়ের পর ধর্মেন্দ্রর প্রথম পক্ষের চার সন্তানকে একেবারে নিজের সন্তানের মতই গ্রহন করেন হেমা। এখনো সানি, ববি এবং তার দুই বোনের সঙ্গে খুব ভালো সম্পর্ক রয়েছে অভিনেত্রী।

Is Hema Malini ill? Daughter Esha Deol debunks rumours | Celebrities News –  India TV

হেলেন (Helen) – বলিউডের এক সময় ডান্সের জন্য বিখ্যাত ছিলেন অভিনেত্রী হেলেন। তার নাম রয়েছে এই তালিকায়। শোনা যায় ১৯৮১ সালে চার সন্তানের পিতা সেলিম খানকে বিয়ে করেছিলেন তিনি। তবে বিয়ের পরে সালমান, সোহেল, আরবাজদেরকে নিজের সন্তানের মতোই কাছে টেনে নেন।

বলিউডে আইটেম নম্বরে পথ প্রদর্শক হেলেন নায়িকাদেরও ছাড়িয়ে যেতেন | know the  facts of helen on her birthday BJC
সুপ্রিয়া পাঠক (Supriya Pathak) – বলিউডের জনপ্রিয় অভিনেতা পঙ্কজ কাপুরের সঙ্গে 1988 সালে বিয়ে করেন সুপ্রিয়া পাঠক। বিয়ের পর স্বামীর প্রথম পক্ষের সন্তান শাহিদকে মাতৃস্নেহে বড় করেন তিনি। এখনো শাহিদের সঙ্গে সুপ্রিয়ার ছেলেমেয়েদের সম্পর্ক খুব ভালো।

Bhansali offered me a very different role but that clicked: Supriya Pathak  | People News | Zee News
শাবানা আজমি (Shabana Azmi) – ১৯৮৪ সালের বিবাহিত এবং দুই সন্তানের পিতা জাবেদ আখতার কে বিয়ে করেন অভিনেত্রী শাবানা আজমি। সন্তান ফারহান এবং জোয়াকে নিজের ছেলে মেয়ের মতোই বড় করেছেন তিনি।

azmi: Shabana Azmi on colour-blind casting: It took 34 years to get a role  that had nothing to do with my ethnicity - The Economic Times
করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) –
সাইফ আলী খানের প্রথম পক্ষে স্ত্রী অমৃত সিং এর সঙ্গে বিচ্ছেদের পর বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুরের সঙ্গে বিয়ে করেন তিনি। তবে বিয়ের পর অমৃতা এবং সাইফের দুই সন্তান সারা এবং ইব্রাহিমকে কাছে টেনে নেন করিনা। পরিবারের নানান অনুষ্ঠানে প্রত্যেককে একসঙ্গে দেখা যায়।

Sara Ali Khan's Wish For Step-Mom, Kareena Kapoor Khan's 42nd B-day Is  Filled With Love And Cuteness

মান্যতা দত্ত (Manyata Dutt) – বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা হলেন সঞ্জয় দত্ত। নিজের জীবনে মোট তিন বার বিয়ে করেছেন। ২০০৮ সালে মানবতার সঙ্গে তৃতীয় বিবাহ করেন তিনি। বিয়ের পর সঞ্জয়ের মেয়ে ত্রিশলাকে নিজের মেয়ের মতোই আগলে রাখেন মান্যতা। শোনা যায় ছোটবেলায় মাকে হারানো ত্রিশলাকে একেবারে কাছে টেনে নেন তিনি। তাদের দুজনের সম্পর্কের সমীকরণ খুব সুন্দর।

Manyata Dutt turns producer

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button