Serial End: টিআরপি তলানিতে, মাত্র তিন মাসেই ইতি! আবার এক সিরিয়ালের কপাল পুড়লো!

এখন বাংলা টেলিভিশনের প্রথম সারির চ্যানেল গুলোতে একের পর এক নতুন ধারাবাহিক আসছে। আর সেই সঙ্গে বন্ধ হচ্ছে বেশ কিছু সম্প্রচারিত হওয়া ধারাবাহিক। নতুন থেকে পুরনো কোন ধারাবাহিকই সেখানে ছাড় পাচ্ছে না। টিআরপি কম থাকুক বা বেশি যেকোনো ধারাবাহিকই বন্ধ হয়ে যাচ্ছে হুটহাট করে।

তবে জি বাংলা, স্টার জলসা ছাড়াও অন্যান্য চ্যানেলেও এমনটা দেখা যাচ্ছে। কিন্তু এবার শেষের তালিকায় যোগ হলো আরো একটি নতুন ধারাবাহিক। স্টার জলসার ধারাবাহিক বিক্রম বেতাল শুরু হয়েছিল মাত্র তিন মাস হল। কয়েক মাস কাটতেই শেষ হয়ে যাচ্ছে এই ধারাবাহিকটি।

যত দূর জানা যাচ্ছে নির্ধারিত সময়ের অনেক আগেই বন্ধ করে দেওয়া হচ্ছে বিক্রম বেতালকে। শুরুর প্রথম থেকেই নানা রকম ব্যাপার নিয়ে চর্চায় ছিল এই ধারাবাহিক। কখনো শোনা গিয়েছিল অন্য একটি চ্যানেলে সম্প্রচার হওয়ার কথা ছিল বিক্রম বেতাল তারপরে স্টার জলসা সম্প্রচার হতে দেখা যায়।

তবে সেভাবে ভালো স্লট পায়নি ধারাবাহিকটি। তাই শুরুর প্রথম থেকেই একেবারে তলানিতে ছিল টিআরপি তালিকা। কিন্তু শেষে বন্ধই হয়ে যাচ্ছে ধারাবাহিকটি। বেতাল পঞ্চবিংশতি গল্পের অনুকরণে তৈরি হয়েছিল সিরিয়ালটি। এক বছর আগেই শেষ হয়ে গিয়েছিল ধারাবাহিকের শুটিং। কিন্তু ধারাবাহিকটি শুরু হয় অনেকদিন পরে। মহারাজ বিক্রমাদিত‍্য ও বেতাল রূপে সম্পূর্ণ অন‍্য লুকে দেখা গিয়েছিল জয় মুখোপাধ‍্যায় এবং শুভাশিষ মুখোপাধ‍্যায়কে।

Back to top button