Entertainment

Kancha Badam: সাদামাটা বাদাম বিক্রেতা থেকে ছোট পোশাকের সুন্দরীদের মাঝে পরিবেষ্টিত বাদাম কাকু, নিজেও করছেন নাচ! “উন্নতি নাকি অবনতি?” ছিঃ ছিঃ করছে নেট দুনিয়া

কাঁচা বাদাম গান গেয়ে সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হন ভুবন বাদ্যকর। বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা ভুবন বাদ্যকর। বাদাম বিক্রি করতে করতে কাচা বাদাম গানটি গাইতেন। গ্রামে তাই ‘কাচা বাদাম’ কাকু নামেই চিনতে লাগে তাকে। আর তারপর হঠাৎই তার এই কাঁচা বাদাম গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়। তারপর আর দেখে কে? রাতারাতি সেলিব্রেটি হয়ে ওঠেন তিনি।

Bhuban Badyakar Performs His Viral Song Kacha Badam At A 5-Star Restaurant  In Kolkata

প্রচন্ড আর্থিক অনটনের জন্য রাস্তায় রাস্তায় কাঁচা বাদাম ফেরী করতেন বলে জানিয়েছিলেন ভুবন। তবে সেলিব্রিটি হওয়ার পর তাঁর ব্যবহারে বদল দেখতে পান নেটিজনেরা। এরফলে বহুসময় ট্রোলও হতে হয় তাঁকে। অনেকেই মনে করিয়ে দেন তাঁর সেলিব্রিটি হওয়ার পেছনে কিন্তু এই নেটিজনেদেরই ভূমিকা রয়েছে।

আজ এই বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরকে ভারতবর্ষের মানুষ চেনেন গায়ক ভুবন বাদ্যকর হিসাবে। তিনি এরপর বিভিন্ন গান গেয়েছেন। তবে বর্তমানে অনেকেরই দাবি ভুবন বাবুর জনপ্রিয়তা ধীরে ধীরে কমছে। কিন্তু এরই মাঝে বাদাম কাকুকে নতুন রূপে দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। রাতারাতি পেকে গেল ‘কাঁচা বাদাম’। নেট দুনিয়ায় এক যুবতীর সঙ্গে ঝড় তুললেন ভুবন বাদ্যকর। সম্প্রতি তাঁর নতুন রেকর্ড করা গানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় এসেছে। আর তারপরেই আবারও সেটি ভাইরাল। তার কণ্ঠে শোনা গিয়েছে ‘আমার কাছে আছে শুধু পাকা বাদাম’ গানটি।


এবারে শুধু গান নয়, সেইসঙ্গে গানের সঙ্গে যুক্ত থাকা মিউজিক ভিডিও আরও বেশি চর্চার কেন্দ্র হয়ে উঠেছে। গানটির ভিডিওতে ভুবন বাদ্যকরকে স্বল্প পোশাকের একঝাঁক যুবতীদের সঙ্গে কোমর দোলাতে দেখা গিয়েছে। তবে জানা যাচ্ছে যে, গানটি রিলিজ হওয়ার কিছুদিনের মধ্যেই কপিরাইট সংক্রান্ত কিছু কারণে ইউটিউব থেকে সরিয়ে দেওয়া হয় গানটিকে। পাশাপাশি বুড়ো বয়সে অল্প বয়সে যুবতীদের সঙ্গে এরকম নাচানাচি ভালোভাবে নিচ্ছেন না অনেকেই। তাই তুমুল ট্রোলিং এরও শিকার হয়েছেন ভুবন বাবু।


‘পাকা বাদাম’ গানে রংচঙে টিশার্টের উপর সাদা জ্যাকেট পড়ে গলায় হলুদ বটুয়া ঝুলিয়েছেন ভুবন। আশপাশে নেচে বেড়াচ্ছে শর্ট ড্রেসের সুন্দরী যুবতীরা। ‘তবে কি যুবতীকে পেয়ে পেকে গেল কাঁচা বাদাম!’ সোশ্যাল মিডিয়ায় এখন এই প্রশ্নই নেটিজেনদের মুখে। গানটির টিজার নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করেছেন ভুবন বাদ্যকর। দেশি ফ্রেম রেকর্ডস নামক ইউটিউব চ্যানেল থেকে গানটি রেকর্ড করা হয়েছিল। ভিডিও আপলোড হ‌ওয়া মাত্র‌ই সমালোচনার ঝড় ওঠে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button