Entertainment

গানের পালা শেষ, এবার যাত্রায় বাদাম কাকু! ভাইরাল হয়ে গেল পোস্টার,সময়টা ভালোই যাচ্ছে বাদাম কাকুর

“আমার কাছে আছে বুবু ভাজা বাদাম”- “ভুবন কাকু” নামটির সঙ্গে এমন কোনও সোশ্যাল মিডিয়া ব্যবহারকারি নেই যে পরিচিত হয়ে ওঠেনি। একটিমাত্র গানে গোটা ভুবন মাতিয়ে দিয়েছেন তিনি। তবে নিছক ভাইরাল হওয়ার জন্য সেই গান বানাননি তিনি। কাঁচা বাদাম বিক্রি করতেন। সেটাই সুর করে গান গেয়ে করতেন। আর সেটাও কোন এক ব্যক্তির নজরে পড়ে এবং তারপর সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

তারপরে গানটি নিয়ে উন্মাদনা এতটাই তুঙ্গে ওঠে যে দেশ-বিদেশ থেকে গান গাওয়ার প্রস্তাব আসতে থাকে ভুবন বাদ্যকরের কাছে। এমনকি বাংলাদেশের বিখ্যাত নায়ক হিরো আলম নিজেই গান রেকর্ড করে গিয়েছেন ভুবন কাকুর সঙ্গে। তারপর সম্প্রতি একটি বাংলা রিয়ালিটি শোয়ে সস্ত্রীক এসেছিলেন ভুবন। সেখান থেকেই আরো বেশি আলোচনায় উঠে আসলেন।

ঠিক এমনভাবেই ভাইরাল হয়েছিলেন রানাঘাট স্টেশনে পাগলিনীর বেশে থাকা রানু মণ্ডল। তিনিও গান গেয়ে ভাইরাল হয়ে যান এবং তারপর বলিউডে সুযোগ পান। কিন্তু এখন অবস্থা সেই জরাজীর্ণ। তাই সবার মনে একটাই ভয় ছিল যে বাদাম কাকুর অবস্থাও রানু মণ্ডলের মত যেন না হয় শেষে।

তবে এবার এলো নতুন খবর। গানের ভুবন মাতিয়ে দেওয়ার পর এবার যাত্রাপালায় প্রবেশ করছেন ভুবন। একটি ভিডিওতে যাত্রায় নিজের অভিনয় করার কথা জানিয়েছেন বাদাম কাকু। অনুরাগীদের কাছে অনুরোধ করেছেন যাত্রাপালা দেখতে যেন সবাই যায়।

“খোকাবাবুর খেলাঘর” নামক এই যাত্রায় বিবেকের ভূমিকায় অভিনয় করবেন ভুবন। সেই যাত্রাপালার পোস্টার ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। চলতি বছরেই মুক্তি পাবে যাত্রাপালাটি। বাদাম কাকুর বক্তব্য গ্রাম বাংলা থেকে যাত্রাপালা অনেকটাই ফিকে হতে বসেছে। তাই তাঁর মাধ্যমে আবার একবার যাত্রাপালার জগতে জোয়ার আসবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button