Entertainment

‘আমি এখন সেলিব্রিটি হয়ে গেছি,বাদাম বেচতে লজ্জা লাগবে’, সদর্পে ঘোষণা করলেন বাদাম কাকু! রানুর মত অবস্থা হবে, ভবিষ্যতবাণী নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ায় এখন বাদাম কাকুর বিশাল দর। সাধারণ বাদাম বিক্রেতা থেকে তিনি হয়ে গেলেন সেলিব্রিটি। কাঁচা বাদাম গান গেয়ে তিনি ভাইরাল হয়ে যান। তারপর সেই গান ট্রেন্ডে তৈরি হয়।

আর সেই থেকে এখনও সমানভাবে শুধু সেলেবরা নয়, সাধারণ মানুষও বানিয়ে চলেছে রিল ভিডিও। আর শুধু রাজ্য বা দেশেই নয়, দেশের বাইরেও ছড়িয়ে পড়েছে ভুবন বাদ্যকরের সুনাম। এমনকী রাজ্য পুলিশের তরফেও সংবর্ধনা দেওয়া হয়েছে ‘বাদাম কাকু’কে। তবে এত কম সময়ে এতটা পরিমাণ জনপ্রিয়তা পেয়ে তিনি এবার এক অন্য ঘোষণা করে বসলেন।

বৃহস্পতিবার ইলামবাজারের এক অনুষ্ঠানে পৌঁছে যান বাদাম কাকু। এবার সেখানে গিয়ে তিনি ঘোষণা করলেন যে আর বাদাম বিক্রি করবেন না। এতে অবাক সকলেই।

তবে তিনি এর পক্ষে যুক্তি দিলেন যে তিনি এখন সেলিব্রেটি হয়ে গিয়েছেন। তাই এখন যদি তিনি বাদাম বিক্রি করেন তবে বাদাম তো কেউ কিনবে না উপরন্তু তাঁকে ঘিরে ভিড় করবে। ফলে তাঁর সমস্যা হবে। তাই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। তবে একে অনেকেই অন্যভাবে নিয়েছে। কেউ কেউ ভাবছে তিনি অহংকারী হয়ে গিয়েছেন। তাই এই অবস্থা হয়েছে। কেউ কেউ বলছে এত কম সময়ে এতটা জনপ্রিয়তা রানু মণ্ডলও পেয়েছিলেন। তারপরেই তিনি হারিয়ে যান লাইমলাইট থেকে।

বীরভূমের কুড়ালজুড়িতে গায়ক ভুবন বাদ্যকরের বাড়িতে এখন মানুষের ভিড়। সবাই খোঁজ করছেন ভুবনের। কেউ কেউ আবার উপহার নিয়ে আসছেন।
এবার ‘গোধূলি’ নামে এক মিউজিক কোম্পানি আবার ভুবন বাদ্যকরকে সংবর্ধনা দিলো।

ভিডিও সোর্স ; आजतक নিউজ

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button