Entertainment

‘এতটাই ব্যস্ত যে নতুন গান লেখার সময় পাচ্ছিনা’, অহংকারে মাটিতে পা পড়ছে না ভুবন বাদ্যকরের!

এতদিনে কাঁচা বাদাম গানটি আশাকরি সকলেই শুনে ফেলেছেন। দেশের গন্ডি ছাড়িয়ে এই গানটি বিদেশেও পৌঁছে গেছে। দেশের মানুষ এই গানে রিল ভিডিও বানাচ্ছেন ঠিকই সেইসঙ্গে বিদেশের মানুষরাও এই গানে রিল ভিডিও বানিয়েছেন। স্বাভাবিকভাবেই এই গানের স্রষ্টা ভুবন বাদ্যকর এখন সেলিব্রিটি।

তবে ভুবন বাদ্যকর কেবলমাত্র একটা গান বানিয়ে বিখ্যাত হয়েছেন তাই তার অনুরাগীরা প্রশ্ন করছেন যে ভুবন বাদ্যকর ভবিষ্যতে আর কি অন্য কোন গান বানাবেন?ভুবন বাদ্যকর এই কাঁচা বাদাম গান ছাড়াও আরও দুটি গান লিখেছেন। একটি গান হল, ‘হায় লালা হায় বাদাম বেচে খাই’, আরেকটি হলো, ‘বীরভূমেতে বাড়ি আমার নামটি যে ভুবন’। তবে এই দুটি গান এখনো কাঁচা বাদাম গানের মত জনপ্রিয়তা পায়নি।

এর মাঝেই একটি সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি যে কথা বলেছেন তা শুনে চক্ষুচড়কগাছ নেটিজেনদের। তিনি প্রথমেই দাবি করেছেন যে আমি তো সেলিব্রিটিদের মধ্যে এসে গেছি। আবার মনে হচ্ছে কী, আমি তো সত্যিই সেলিব্রিটি।

নতুন গান কি কিছু বাঁধলেন? ভুবন বাদ্যকর জানান, “বাঁধবো, বাঁধছি। বাঁধবো, বাঁধবো করছি, কিন্তু সময় পাচ্ছি না তো।ভুবন বাদ্যকরের কথা মতো তিনি এখন এতটাই ব্যস্ত যে নতুন গান বাঁধার সময় পাচ্ছেন না। তিনি বলছেন যে, মানুষ এখন তার পাশে আছে তাই তাকে আর বাদাম বিক্রি করতে হচ্ছে না।

তার এই উত্তর শুনে নেটিজেনরা বলছেন যে ভুবন বাদ্যকর কিন্তু যেভাবে অহংকারী স্বরে উত্তর দিচ্ছেন তার অবস্থাও না রানু মন্ডল এর মত হয়।

ভিডিও সূত্র; এইসময়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button