Entertainment

Actress Leaves Industry: আল্লাহর পথে হাঁটবেন বলে ছেড়েছিলেন অভিনয়! কিছুদিনের মধ্যেই তড়িঘড়ি বিয়ে করে নিলেন এই হ’ট নায়িকা

ধর্মের জন্য অভিনয় জগতকে চিরতরে বিদায় জানিয়েছিলেন ভোজপুরি অভিনেত্রী সহর আফসা। ভোজপুরি এবং তামিল ছবির এই জনপ্রিয় মুখ জাইরা ওয়াসিম এবং সানা শেখের মতোই আল্লাহর দেখানো পথে হাঁটার সিদ্ধান্ত নেন। গত সেপ্টেম্বর মাসে অভিনয় জগতকে বিদায় দেওয়ার দু’মাসের মধ্যেই বিয়ের সেরে ফেললেন অভিনেত্রী।

গত বাইশে সেপ্টেম্বর ভাইরাল ইনস্টাগ্রাম পোস্টে আফশা লিখেছিলেন, ‘আল্লার শরণাপন্ন হতে এবং তাঁর ক্ষমাপ্রাপ্তির জন্য শোবিজ়ের জীবন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।’এবার সকলকে চমকে দিয়ে নিজের বিয়ের ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী। গত ১১ই অক্টোবর বেঙ্গালুরুতে পরিবার এবং কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ের পর্ব সেরেছেন আফসা।

বিয়ের ছবি শেয়ার করে সহর আফশা লেখেন, ‘তোমার মানের মেহেন্দি’। ছবিতে সবুজ-হলুদ লহেঙ্গায় পড়েছেন সহরকে। মাথায় লাল ওড়নায় গা ভর্তি সোনায় গয়নায় মোড়া প্রাক্তন নায়িকা। কাকে বিয়ে করেছেন সহর? তা এখনো প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। তবে তাঁর স্বামীর নামের প্রথম অক্ষর ‘A’ তা বোঝা গেল প্রাক্তন নায়িকার হাতের মেহেন্দি দেখে।

সহর আফশা শেষবার দেখা গিয়েছে ভোজপুরী ছবি ‘বিবাহ ২’তে। এই ছবিতে তাঁর নায়ক ছিলেন প্রদীপ পাণ্ডে চিন্টু। বিনোদন জগত ছাড়ার কথা জানিয়েছে আফশা লিখেছিলেন, ‘বিপুল সাফল্য আর অর্থ পেয়েও আমি তৃপ্ত ছিলাম না। কারণ আমি ছোটবেলায়ও এই ধরনের জীবনযাপন করার কথা ভাবিনি। হঠাৎ করেই এই ইন্ডাস্ট্রিতে আমি এসে পড়ি আর এগিয়ে যেতে থাকি। কিন্তু এইসব কিছু শেষ করার সিদ্ধান্ত নিয়েছি।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button