Shilpa Rao in Super Singer: বাংলা টেলিভিশনে প্রথমবার! বিতর্কিত ‘বেশরম রং’-গায়িকা শিল্পা মাতাবেন মঞ্চ! স্টার জলসার সুপার সিঙ্গার সিজন ফোরে আসছেন বিশেষ অতিথি হয়ে

বাংলা দর্শককে বিগত কিছু দশক ধরে গান – নাচের মাধ্যমে বিনোদন দিয়ে আসছে গুটি কয়েক টিভি চ্যানেল। স্টার জলসা হচ্ছে অন্যতম। সেই স্টার জলসাতেই এখন চলছে গানের অনুষ্ঠান সুপার সিঙ্গার সিজন ফোর।

আর সুপার সিঙ্গারের প্রত্যেকটি এপিসোড যেন নতুন নতুন সারপ্রাইজ উপহার দিতে পছন্দ করে দর্শকদের। সবসময় পারিপার্শ্বিক কী ঘটছে তার সঙ্গে তালে তাল মিলিয়েই নিজেদের এক একটা এপিসোড খুব যত্ন করে সাজিয়ে তোলেন নির্মাতারা।

এরই মাঝে তিনদিন আগে সোশ্যাল মিডিয়ায় সুপার সিঙ্গার সিজন ফোরের একটি এপিসোডের প্রোমো রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। হবে নাই বা কেন! এখন ভারতে যে ঝড় উঠেছে সেই ঝড়ের একটি অংশকে তুলে ধরছেন নিজেদের এপিসোডের মধ্যে।

IMG 20230210 WA0042

এই মুহূর্তে ভারতে সবথেকে বেশি ট্রেন্ডিং গান হল শাহরুখ খানের ‘ পাঠান ‘ সিনেমার বেশরম রং। একে তো চার বছর পর শাহরুখ খানের কাম ব্যক সিনেমা, তাতে আবার শাহরুখ আর দীপিকার সেই আইকনিক জুটি কিন্তু নয়া আন্দাজে। এত কিছুর সংমিশ্রণে পাঠানের প্রথম যে গানটা রিলিজ হয় সেটিই হচ্ছে, ‘ বেসরম রং ‘।

IMG 20230210 WA0041

আর সেই গানটি যিনি গেয়েছেন তাঁকেই নিয়ে আশা হল স্টার জলসার সুপার সিঙ্গার সিজন ফোরের মঞ্চে। প্রমোতে দেখা যাচ্ছে গায়িকা শিল্পা রাও – এর এন্ট্রিই হচ্ছে এই গানটা গাইতে গাইতে। তাহলে যারা অলরেডি পাঠান ভক্ত, এই গানটির ভক্ত এবং সুপার সিঙ্গারেরও ভক্ত একদম মিস করবেন না ১১-১২ ফেব্রুয়ারি, শনি – রবি রাত ৯:৩০ থেকে হওয়া এই অনুষ্ঠানটি।

Back to top button