Zee vs Jalsha: “জি বাংলার ফ্যানরা তর্ক করে না পেরে বলছে অনুরাগের ছোঁয়া রিমেক হওয়ায় টপার হচ্ছে কারণ আসলটাও টপার ছিলো, তোমার খোলা হাওয়া সেটাও রিমেক তাও অনুরাগের ছোঁয়ার সাথে পারেনি”! লড়াই শুরু জি vs জলসা ভক্তদের

আজকাল শুধুমাত্র বাংলা সিরিয়ালের ক্ষেত্রে নয় সব ক্ষেত্রে সোশ্যাল মিডিয়া একটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। সেলিব্রিটিদের ক্ষেত্রে এটা একটা গুরুত্বপূর্ণ মাধ্যম তাদের ভক্তদের সঙ্গে সম্পর্ক রাখার। এর মধ্যে যদি দর্শকরা তাদের প্রিয় অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে পারে।

অন্যদিকে এই সোশ্যাল মিডিয়ার দৌলতে একে অপরের মনের কথা প্রকাশ করতে পারে এবং ভাব বিনিময় করতে পারে বিভিন্ন গ্রুপ গুলির মাধ্যমে। অভিনেত্রীকে নিয়ে কখন কী ঘটলো সে সমস্ত তথ্য জানা যায়। তবে এর মধ্যে দিয়েও ভক্তরা দ্বিধাবিভক্ত হয়ে যায় নিজের নিজের পছন্দ নিয়ে।

ফলে ডিজিটাল যুদ্ধে জড়িয়ে পড়ছে তারা। একে অপরের প্রতি কাদা ছোড়াছুড়ি করা এখন সাধারণ ঘটনা হয়ে গেছে। যেখানে সব সময় একটা বাহ্যিক লড়াই চলতে থাকে কে বেস্ট সেটা প্রমাণ করা নিয়ে। ফলে একদল আরেক দলকে অভিযোগ দেখিয়ে নিচে নামানোর যুদ্ধ চলে।

সম্প্রতি একটি নতুন বিষয় উঠে এলো। আজকাল অনেকক্ষেত্রেই রিমেক হয়। এবার সেই রিমেক নিয়ে একজন আরেকজনের প্রতি আঙুল তুলছে। অনেক সিরিয়াল হয় অন্য ভাষার রিমেক করা অর্থাৎ আসল গল্পের অনুকরণে তৈরি করা। এই মুহূর্তে টিআরপি সেরা হওয়া অনুরাগের ছোঁয়া রিমেক। আর সেই রিমেক নিয়ে উঠলো অভিযোগ। জি বাংলা আর স্টার জলসার ভক্তদের মধ্যে এই নিয়ে লড়াই চালু হলো।

এক ভক্তের দাবি, “জি বাংলার ফ্যানরা ঝগড়া করে তর্ক করে আর না পেরে এখন বলছে অনুরাগের ছোঁয়া রিমেক সিরিয়াল হওয়ার কারণে টপার হচ্ছে কারণ আসলটাও টপার ছিলো তাই লালকুঠি নাগীন সিরিয়ালের প্রথম সিজন ঝেঁপে দিয়েছিলো, তোমার খোলা হাওয়া সেটাও কিন্তু রিমেক সিরিয়াল তাও অনুরাগের ছোঁয়ার সাথে পারেনি”।

Back to top button