কী কান্ড! স্টার জলসার নতুন ধারাবাহিকের প্রস্তাব ফিরিয়ে দিল জি বাংলার প্রধান নায়িকা! কে তিনি?

জি বাংলা এবং স্টার জলসায় ইতিমধ্যেই শেষ হয়েছে অনেকগুলি ধারাবাহিক। টিআরপি কারণে মূলত চ্যানেল বাদ দিচ্ছে ধারাবাহিকগুলো। যেমন তুঁতে, গাঁটছড়া, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ, এক্কা দোক্কা সহ একাধিক ধারাবাহিক। এবং সেই জায়গায় শুরু হয়েছে অনেকগুলো নতুন ধারাবাহিক। যেমন চিনি, কথা, গীতা LLB, মিঠিঝোরা, আলোর কোলে সহ একাধিক ধারাবাহিক।

তবে এইমধ্যেই শোনা যাচ্ছে আরও কয়েকটি নতুন ধারাবাহিক শুরু হচ্ছে জি বাংলা এবং স্টার জলসায়। যেমন জানা গেছে জি বাংলায় নতুন ধারাবাহিক নিয়ে আসতে চলছে ৪ টি প্রযোজনা সংস্থা। বাংলা টকিজ, ব্লুজ প্রযোজনা সংস্থা, অর্গানিক স্টুডিও এবং সুব্রত রায়ের প্রযোজনা সংস্থা। যদিও সুব্রত রায়ের ধারাবাহিক ইতিমধ্যেই শুরু হবে না। তবে শোনা যাচ্ছিল ব্লুজ প্রযোজনা সংস্থা এবং বাংলা টকিজের জন্য অভিনেতা সন্ধান চলছে।

স্টার জলসায়ও ইতিমধ্যেই শুটিং শুরু হয়েছে টেন্ট সিনেমার প্রযোজিত নতুন ধারাবাহিক বঁধুয়ার। সেখানে অভিনয় করছেন রেজওয়ান এবং জ্যোতির্ময়ী কুন্ডু। যদিও ধারাবাহিকের তারিখ এখনও প্রকাশ্যে আসেনি। তবে জানা যাচ্ছে আরও এক প্রযোজনা সংস্থা স্টার জলসায় শুরু করতে চলেছে তাদের নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই সেই সংবাদ এসেছে প্রযোজনা তরফ থেকে।

জানা গেছে অর্গানিক স্টুডিও যাদের ধারাবাহিক মিঠিঝোরা, কার কাছে কই মনের কথা, ইচ্ছে পুতুল ইতিমধ্যেই সম্প্রচারিত হচ্ছে জি বাংলায়। এছাড়াও জিয়নকাঠি, মেঘে ঢাকা তারা, গুড্ডি, গাঁটছড়া সহ একাধিক ধারাবাহিক প্রযোজনা করেছেন তারা। ইতিমধ্যেই জানা গেছে গৌরব চ্যাটার্জী অভিনয় করছেন আসন্ন সেই ধারাবাহিকের মূল অভিনেতার চরিত্রে। তার লুক সেট হয়ে গেছে ইতিমধ্যেই।

সেই ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী ঋতব্রতা দে। তবে জানা গেছে ধারাবাহিকে মূল অভিনেত্রীর চরিত্রে আগে বলা হয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো ধারাবাহিকের অভিনেত্রী গৌরী অর্থাৎ মোহনা মাইতিকে। কিন্তু তিনি ফোনেই না করে দিন। তিনি জানিয়েছেন জি বাংলার নতুন ধারাবাহিকের জন্য ইতিমধ্যেই তাকে বলেছে জি বাংলা আর তিনি সেখানেই কাজ করবেন তাতে যতই সময় লাগুক।

জানা গেছে জি বাংলা ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিকের জন্য তাকে জানানো নিয়েছে। তার লুক সেটও হয়ে গেছে ইতিমধ্যেই। তো আপনারা কারা মোহনাকে নতুন ধারাবাহিকে দেখতে চান?

Back to top button