New Serial on Zee: দিনে দিনে কমছে টিআরপি, উমাকে সরিয়ে নতুন ধারাবাহিক আনছে জি বাংলা? নায়িকার ভূমিকায় নতুন মুখ অঙ্কিতা, নায়ক কে জানলে চোখ উঠবে কপালে

বর্তমানে আমরা দেখেছি স্টার জলসা একের পর এক নতুন ধারাবাহিক এনেছে আর আনতে চলেছে ভবিষ্যতে। কিন্তু জি বাংলার কোন নতুন ধারাবাহিকের কথা আমরা শুনতে পারিনি। তবে এবার স্টার জলসা তে টক্কর দেওয়ার জন্য নতুন একটি ধারাবাহিক আনছে জি বাংলা।

আমরা জানতে পেরেছি যে, কড়িখেলার পারমিতা অর্থাৎ শ্রীপর্ণা রয়ের নতুন পারিবারিক ধারাবাহিক আসছে জি বাংলায় এবং যার শুটিং আগামী সপ্তাহে শুরু হতে চলেছে। তবে এবার জানা যাচ্ছে নতুন আরো একটি ধারাবাহিক আনবে জি বাংলা। জি বাংলা এই ধারাবাহিকে নায়িকার ভূমিকায় থাকবে একদম নতুন মুখ আর নায়কের ভূমিকায় যিনি থাকবেন তাকে দেখে আপনারা চমকে যাবেন।

মনে করা হচ্ছে উমা ধারাবাহিককে সরিয়ে দেওয়া হবে সন্ধ্যা সাতটার সময় থেকে কারণ প্রাইম টাইমে একদম দাঁড়াতে পারছে না গাঁটছড়ার কাছে। উমার জায়গায় নতুন এই ধারাবাহিককে দেওয়া হবে বলে মনে করা হচ্ছে। আসুন এবার জেনে নেয়া যাক ধারাবাহিক সম্বন্ধে।

এই ধারাবাহিকের প্রধান মুখ হবে নতুন মুখ অঙ্কিতা আর নায়কের ভূমিকায় থাকছে কালার্স বাংলার ত্রিশূল ধারাবাহিক খ্যাত সৌম্যদীপ ভট্টাচার্য। তাই বেশ ধামা কাদার সিরিয়াল আসবে সেটা বোঝাই যাচ্ছে। গল্প কী হবে সেটা বোঝা যাচ্ছে না কিন্তু এই দুজনের মধ্যে প্রেম যে দেখানো হবে সেটা স্বাভাবিক।

এখন দেখা যাক গাঁটছড়াকে টক্কর দিতে এই ধারাবাহিক নিয়ে আসে কিনা জি বাংলা। কোন প্রোডাকশন হাউজ হবে সেটাও এখনো জানা যায়নি। আর কিছুদিনের মধ্যেই অবশ্য সমস্ত আপডেট পাওয়া যাবে‌

Back to top button