Mithai: এবার আপনার জেলাতে, আপনার বাড়ির পাশে আসতে চলেছে মিঠাই! তাড়াতাড়ি চলে আসুন দেখা করতে –

জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেতা আদ্রিত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে। মিঠাই ধারাবাহিক থেকেই এই দুই অভিনেতা-অভিনেত্রীর জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। বলা চলে বাংলার ঘরে ঘরে সৌমিতৃষা এখন ঘরের মেয়ে। ধারাবাহিকপ্রেমী দর্শক সৌমিতৃষাকে দারুন পছন্দ করে।

Ep - 268 | Mithai | Zee Bangla Show | Watch Full Episode on Zee5-Link in Description - YouTube
তাই এবার যদি সৌমিতৃষা তাদের ঘরের কাছে যায় তাকে দেখার সুযোগ কিন্তু কেউ হাতছাড়া করবে না। আর সেই সুযোগই দিয়েছে জি বাংলা। আর এই খবর সামনে আসতেই মিঠাই ভক্তরা চরম উচ্ছ্বাসিত। প্রসঙ্গত এর আগেও একবার দেখা গিয়েছিল জেলায় জেলায় গিয়ে অনুষ্ঠান করতে জি বাংলাকে। আর তাতে দর্শকদের সাড়া পড়েছিল দারুন ভাবে আরো একবার এমনটাই করছে জি বাংলা।

Watch Mithai TV Serial 1st May 2021 Full Episode 114 Online on ZEE5
সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে দেখা যাচ্ছে এর বহু ঝলক। তবে এবার দেখা গেল মিঠাই আসতে চলেছে আপনার জেলাতে। সেই খবর সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়তে ভক্তরা খুশি হয়ে গিয়েছিল। আর সেই মতোই দেখা গিয়েছিল সৌমিতৃষাকে লাল লেহেঙ্গাতে পুরো মঞ্চ মাতিয়ে রাখতে। যা দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছে দর্শক।

mithai jelay
আসলে কিছুদিন আগেই জেলায় জেলায় গিয়ে জি বাংলা নানা রকম শো করেছে। আর সেখানেই সৌমিতৃসাকে দেখা গিয়েছিল লাল রঙের লেহেঙ্গাতে। আর সেই সুখবর সোশ্যাল মিডিয়াতে জানা গিয়েছিল যে বর্ধমানে আসতে চলেছে সৌমিতৃষা। আর তেমনভাবেই সেখানে তার ভক্তরাও ভিড় জমিয়ে ছিল।

Back to top button