New Serial: আসছে দু-দুটি নতুন ধারাবাহিক! ফিরছে কোন নায়িকা? জেনে নিন ঝটপট

বাংলা টেলিভিশনে একের পর এক নতুন ধারাবাহিক এসেই চলেছে। রীতিমতো একে অপরের সঙ্গে জোর টেক্কা দিচ্ছে স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলা (Zee Bangla)। দু’টি চ্যানেলে নাগাড়ে এসে চলেছে নতুন নতুন ধারাবাহিক। আসলে বাংলা টেলিভিশনের জন্মকাল থেকেই বাঙালি দর্শকদের বিনোদনের (Entertainment) অন্যতম মাধ্যম হলো বাংলা ধারাবাহিক। আর তাই দর্শকদের মনোরঞ্জনে সদা তৎপর চ্যানেলগুলো সুযোগ বাকি রাখে না।

বর্তমানে ট্রেন্ড অনুযায়ী টিআরপি তালিকায় ভালো পারফর্ম করলে থাকবে না হলে সরে যেতে হবে এই প্রথাই চলছে সিরিয়ালে। বাঙালির সিরিয়াল প্রেমের তালিকায় রয়েছে একাধিক সিরিয়াল। যদিও সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে নতুন সিরিয়াল‌। কিন্তু তবুও কোথাও গিয়ে বাঙালির সিরিয়াল প্রেম কমে যায়নি। জানা গেছে, জি বাংলায় শুরু হতে চলেছে দুটি নতুন ধারাবাহিক।

Neha amandeep

উল্লেখ্য, জি বাংলায় আসছে ‘ফুলকি।’ সামনে এসেছে এই সিরিয়ালের ফার্স্ট লুক। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে চলেছেন কোন এক নবাগতা অভিনেত্রী। আর তাঁর বিপরীতে মুখ্য নায়ক হচ্ছেন সোমরাজ মাইতি। বক্সিংকে কেন্দ্র করেই এই ধারাবাহিক এগোবে বলে খবর। প্রোমো থেকে জানা গেছে, এই গল্পের নায়িকা মেয়ে হয়ে বারবার বক্সিংয়ে হারিয়ে দিচ্ছে ছেলেদের। এখনও আনুষ্ঠানিক ঘোষণা না হলেও ভক্তদের ধারণা মিঠাই শেষ হবে আর সেই হায়গায় আসবে এই ধারাবাহিক। প্রোমো শ্যুট হলেও শুটিং শুরু হবে এপ্রিল মাস থেকে, এমনটাই জানা গেছে।

আর জি বাংলার অন্য একটি ধারাবাহিকে ফিরে আসছেন আরেক প্রসিদ্ধ নায়িকা নেহা আমনদীপ। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই জি বাংলার নতুন একটি ধারাবাহিক গুরুত্বপূর্ণ আসবেন নেহা। ধারাবাহিকের প্রোমো এবং শুটিং শুরু হবে আগামী মাস থেকে। তীব্র মানসিক অবসাদ কাটিয়ে ফিরছেন তিনি। উল্লেখ্য, জি বাংলায় সম্প্রচারিত দিদি নাম্বার ওয়ান অনুষ্ঠানে এসে নেহা প্রচন্ড মানসিক সমস্যার সাথে লড়াই করার কথা জানিয়েছিলেন। নিজেকে শেষ করে দেওয়ার চিন্তাও এসেছিল। সেই অবস্থা কাটিয়ে উঠেছেন তিনি আপাতত।

Neha amandeep

‘স্ত্রী’ ধারাবাহিকে অভিনয় করে ব্যাপক জনপ্রিয় হয়েছিলেন নেহা। এরপর কনে বউ সিরিয়ালেও দেখা গেছে তাকে। কিন্তু তারপর আর ধারাবাহিকে কাজ করেননি তিনি। তবে এবার ফিরলে সেটা খুশির খবর হবে কারণ দীর্ঘ কয়েক বছর পর তাকে আবার দেখা যাবে পর্দায়।

Back to top button