Mithai: শেষ হচ্ছে ‘মিঠাই’! “জলসার দা’লা’লগুলো আবার ফ্যান না হয়ে যায়”! সৌমীতৃষাকে ‘জি বাংলা’তে ফেরানোর আর্জি ভক্তের

এই মুহূর্তে বাংলা টেলিভিশন দুনিয়ার সবথেকে জনপ্রিয়তম জুটি‌ জানতে চাইলে আপনার মাথায় কোন জুটির নাম আসে? এই জুটির ফ্যান ফলোয়ার্স দেখলে আঁতকে উঠতে পারে যে কেউ। হ্যাঁ, ঠিকই ধরেছেন। মিঠাই (Mithai)-সিদ্ধার্থের (Siddhartha) জুটি। যাঁদের ধারাবাহিকের নাম মিঠাই (Mithai)। টেলিভিশন দুনিয়ায় দাপট দেখিয়েছে এই ধারাবাহিক। সৌজন্যে এই দুই অভিনেতা অভিনেত্রী। যাঁদের সম্পর্কের কেমিস্ট্রিতে মজে টেলিভিশন জগত।

বিগত দু’বছর যাবৎ জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক “মিঠাই” বাঙালি দর্শকের কাছে অত্যন্ত জনপ্রিয়। আর এই জনপ্রিয়তার নিরিখে টিআরপি তালিকায় দীর্ঘদিন ধরে ফার্স্ট গার্ল ছিল সেই। তবে স্টার জলসার ধারাবাহিক গাঁটছড়ার সৌজন্যে পিছু হটে মিঠাই। এই ধারাবাহিকেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। আর নায়কের চরিত্রে সুদর্শন অভিনেতা আদৃত রায়।

mithai 2

নিজের দুষ্টু মিষ্টি অভিনয়ের সৌজন্যে দর্শকদের মন অতি অনায়াস দক্ষতাতে জিতে নিয়েছিলেন সৌমীতৃষা। মিঠাই এবং সিদ্ধার্থের জোড়িকে পর্দায় দেখতে ভীষণ পছন্দ করেন দর্শকরা। তবে গুঞ্জন উঠেছে বন্ধের মুখে দাঁড়িয়ে ‘মিঠাই।’ উল্লেখ্য, জি বাংলায় শুরু হতে চলেছে এক নতুন ধারাবাহিক ‘ফুলকি।’ সামনে এসেছে ‘ফুলকি’র ফার্স্ট লুক। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে নবাগতা অভিনেত্রী দিব্যানি মন্ডলকে। আর তাঁর বিপরীতে সোমরাজ মাইতি। মূলত বক্সিংকে কেন্দ্র করেই এই ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রোমো বলছে, এই গল্পের নায়িকা মেয়ে হয়ে বারবার বক্সিংয়ে টক্কর দেয় ছেলেদের। এই ধারাবাহিকের নায়কও একজন বক্সার। জানা গেছে, আসন্ন এই ধারাবাহিকে দেখানো হবে হাঁপানি রোগী হওয়া সত্ত্বেও বক্সিং করছে ফুলকি। আসলে ফুলকি ১০ হাজার টাকার জন্য অংশ নিয়েছে এলাকার বক্সিং কম্পিটিশনে। যাতে করে সেই টাকা দিয়ে সে মায়ের ডায়ালিসিস করাতে পারে। জানা গেছে, জি বাংলা প্রোডাকশন তৈরী করছে এই ধারাবাহিক।

উল্লেখ্য, জানা গেছে, এই ধারাবাহিক আসার ফলে জি বাংলা প্রোডাকশনের অন্য একটি ধারাবাহিক বন্ধের মুখে দাঁড়িয়ে। টেলিপাড়ায় গুঞ্জন সন্ধ্যা ৬টার স্লটে ২৪শে এপ্রিল থেকে শুরু হচ্ছে এই ধারাবাহিক। যথারীতি এই স্লটে দেখানো হয়ে থাকে ‘মিঠাই।’ আর তাই এই ধারাবাহিক বন্ধ হ‌ওয়ার আশঙ্কাই জোরালো হয়েছে। আর তা জানার পর জি বাংলার কাছে এক ভক্ত আর্জি জানিয়েছেন যে মিঠাই ওরফে সৌমীতৃষার পরবর্তী ধারাবাহিক যেন জি বাংলার পর্দাতেই সম্প্রচারিত হয়।

Mithai Mithi

আসলে লড়াই যে শুধুমাত্র চ্যানেলের সঙ্গে চ্যানেলের হয় এমনটা নয়। প্রতিনিয়ত লড়াই চলতে থাকে দুই চ্যানেলের ভক্তদের মধ্যেও। এমনকী দুই ধারাবাহিকে চলা বিভিন্ন চরিত্র নিয়েও চুলচেরা বিশ্লেষণ করে ভক্তরা। এইক্ষেত্রে উক্ত মিঠাই ভক্ত লিখেছেন, ‘মিঠাই শেষ হলে একটাই চাওয়া সৌমিদি যেন আবার জি-তেই ফেরে।নইলে একদল ন্যাকাই বলা জলসার দা*লালগুলো ফ্যান হয়ে যাবে। এখন যেমন শ্যামা ন্যাকি আর ভেঁপু তাদের চোখের মণি।’ আসলে এখানে ওই ভক্ত কৃষ্ণকলি ধারাবাহিক নিখিল-শ্যামা জুটিকে কটাক্ষ করেছেন। কারণ জি বাংলার ওই জনপ্রিয় জুটিই এখন স্টার জলসার ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন।

Back to top button