Famous Serial Couple: ২০ বছর এগিয়ে যাচ্ছে এই জনপ্রিয় ধারাবাহিককের গল্প! চরিত্র ছাড়ছেন মুখ্য দুই অভিনেতা-অভিনেত্রী! বিষন্ন ভক্তরা

বাংলা ধারাবাহিকের মতোই হিন্দি ধারাবাহিক‌ও(Hindi Television) বাঙালির অন্যতম আকর্ষণের জায়গা। বাংলার মতোই হিন্দি টেলিভিশন দুনিয়ায় এমন অনেক ধারাবাহিক ছিল বা রয়েছে যা এখন‌ও ভুলে উঠতে পারেনি বাঙালি তথা দর্শক। আসলে কিছু কিছু ধারাবাহিক এমনই জনপ্রিয়তা পায় যে তা ভুলে যাওয়া সম্ভব হয়ে ওঠে না দর্শকদের পক্ষে। ‌‌

হিন্দি ধারাবাহিকের দুনিয়ায় ‘মা’ বলা হয় প্রযোজক পরিচালক একতা কাপুরকে। হিন্দি ধারাবাহিককে এক অন্য মাত্রা দিয়েছেন তিনি। বিগত বহু বছর ধরে তাঁর বহু ধারাবাহিক সাফল্যের সঙ্গে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে। আর সেই রকমই একটি ধারাবাহিক হল ‘ইয়ে হ্যায় চাহাতে।’ এই ধারাবাহিকটি শুরু থেকেই দর্শকদের কাছ থেকে প্রচুর ভালোবাসা পেয়েছে। বালাজি টেলিফিল্মসের ব্যানারে নির্মিত, সিরিয়ালটি তার আকর্ষণীয় প্লট এবং বিভিন্ন টুইস্ট দিয়ে দর্শকদের মনোরঞ্জন করে চলছিল।

Hindi television
জানা গেছে, এবার এই ধারাবাহিকে একটি বিরাট বড় টুইস্ট এসেছে। ২০ বছরের লিপ নিতে চলেছে এই ধারাবাহিক। স্টার প্লাসে সম্প্রচারিত এই ধারাবাহিকে মুখ্য চরিত্র এতদিন যাবৎ অভিনয় করছিলেন অভিনেতা আবরার কাজি ও অভিনেত্রী সরগুন কৌর।

Hindi television
জানা গেছে, এই ধারাবাহিকে লিপ ট্র্যাক দেখানোর পর‌‌ই এই ধারাবাহিক ছাড়তে চলেছেন এই দুই মুখ্য চরিত্র। আর তাঁদের ধারাবাহিক ছাড়ার খবরে রীতিমতো বিষন্ন তাঁদের ভক্ত-অনুরাগীরা। এই দুই অভিনেতা-অভিনেত্রীর ভক্ত সংখ্যা বিপুল। আর এবার তাঁদের ধারাবাহিক ছেড়ে দেওয়ায় দর্শক ঘাটতি হওয়ার আশঙ্কাও রয়েছে‌।

Back to top button