Balijhor: বিয়ে না দেখিয়ে স্লট উদ্ধার করতে পারবেনা! এক মাসের মধ্যেই ‘বালিঝড়’এ আসছে বিয়ের ট্র্যাক! পাত্র মহার্ঘ্য আর পাত্রী কি ঝোরা?

প্রতিটা ধারাবাহিকেই বিবাহ পর্ব গল্পের এক নয়া মোড় আনে। আর তাই এই বিবাহ পর্বের জন্য বেশ অনেক দর্শকই অপেক্ষায় থাকেন। লেখিকারাও তাই এই পর্ব সৃষ্টি করার জন্য লেগেপড়েন প্রথম থেকেই। তবে লীনা গঙ্গোপাধ্যায় তাঁর ‘বালিঝড়’ ধারাবাহিকে এই পর্ব একটু দ্রুত আনার চেষ্টায় লেগেছেন।

কিছুদিনের মধ্যেই জনপ্রিয় তারকা তৃণা সাহা ও কৌশিক রায়-এর ‘বালিঝড়’ ধারাবাহিক বেশ জনপ্রিয় হয়েগিয়েছে। খড়কুটোর পর একই সঙ্গে তাদের আবার একসঙ্গে দেখা গিয়েছে এই ধারাবাহিকে। পাশাপাশি তাঁদের সঙ্গে অভিনয় করছেন অভিনেতা ইন্দ্রাশিস রায়। ধারাবাহিকের প্রমো থেকেই জানা গিয়েছে, রাজনৈতিক প্রেক্ষাপটে তৈরি এই ‘বালিঝড়’ ধারাবাহিক।

Balijhor - Disney+ Hotstar
ধারাবাহিকে রাজনীতিবিদ সমুদ্র সেনের ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা ‘ভরত কল’। আর তার মেয়ে ঝোরার ভূমিকায় রয়েছেন ‘তৃণা’। গল্পে নিজের সহযোগীর অর্থাৎ কৌশিকের সঙ্গে ঝোরার বিয়ে দিতে চায় সমুদ্র সেন। কিন্তু ঝোরা ভালোবাসে স্রোতকে। এই স্রোতের চরিত্রেই অভিনয় করেছেন ‘ধূলোকণা’ সিরিয়ালের লালন অর্থাৎ ইন্দ্রাশিস রায়। উক্ত ধারাবাহিকে প্রথম থেকেই ত্রিকোণ সম্পর্কের আভাস পাওয়া গিয়েছে।

Watch Balijhor Full Episode 10 Online in HD on Hotstar
যদিও ঝোরার বাবা জানতে পেরে গিয়েছে ঝোরা স্রোতকে ভালোবাসে। পাশাপাশি বাবার সহযোগী মহার্ঘ্যও জানতে পারে সে কথা। আর তাই ঝোরার বিয়ে তাড়াতাড়ি নিজের সহযোগীর সঙ্গে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু ঝরাও বাবাকে জানায় যে সে বিয়ে করলে স্রোতকেই বিয়ে করবে। যদিও মহার্ঘ্য ছেলেটিও খারাপ নয়। সেও প্রথম থেকে ঠিক জিনিসের সমর্থন করে এসেছে। ঝোড়ার মাকেও তাঁর প্রাপ্য সম্মান দিয়েছে মহার্ঘ্য।

Balijhor - Disney+ Hotstar
আর ‘বালিঝড়’এ সম্প্রতি আসতে চলেছে ঝোড়া – মহার্ঘ্যর বিয়ের ট্র্যাক। তবে কি স্রোতের ভালোবাসা পূর্ণতা পাবে না? ঝোড়া কি স্বামী হিসাবে মেনে নেবে মহার্ঘ্যকে? কি হতে চলেছে পরবর্তী পর্বে? এক মাস শেষ হতে না হতেই বিয়ের সানাই বাজতে চলেছে ধারাবাহিকে। কিন্তু এতো শীঘ্র লেখিকা কেন এই মোড় আনছে? তা জানার অপেক্ষায় এখন সকলেই।

Back to top button