Mithai Funny Troll: সিডের দেওয়া ঝাকানাকা ঝাঁকুনিতে স্মৃতি ফিরবে মিঠাই রানীর? মেডিসিন ছাড়াই আজব কামাল! বিজ্ঞান আ’ত্মহ’ত্যা করলো, শুরু Troll

যে ধারাবাহিকের টিআরপি যত ভালো, সেই ধারাবাহিক তত বেশি স্থায়ী। টিআরপির অভাবেই তাই বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। আগে যেখানে ধারাবাহিকগুলো চলত বছরের পর বছর। কিন্তু এখন ধারাবাহিকগুলো কিছু মাসের মধ্যেই ইতি টানছে। অপেক্ষায় বসে রয়েছে কিছু নতুন ধারাবাহিক। আর তাই বর্তমানে ধারাবাহিকগুলো বিশেষ করে টিআরপির দিকে নজর দিচ্ছে।

ধারাবাহিকে আসছে নতুন নতুন টুইস্ট। আবার কিছু ধারাবাহিকে টুইস্ট আনতে সাহারা নিচ্ছে আজগুবি সব গল্পের। এবার এরূপই এক ঘটনার সাক্ষী থাকল মিঠাই ভক্তরা। মিঠাই-এর কাছে এবার হার মানল বিজ্ঞানীরা। আমরা এতদিন জানতাম, ঔষধে অনেকসময় ভুলে যাওয়া স্মৃতি মনে আসতে পারে।। কিন্তু বিনা ঔষধেও যে স্মৃতি ফিরিয়ে আনা সম্ভব। তা জানাল মিঠাই-এর লেখিকা।

প্রায় তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক, এখনও টেলিভিশনের পর্দায় রমরমিয়ে চলছে এই সিরিয়াল। আর এই এতদিনের পথ চলার মাঝে একের পর এক নিত্যনতুন টুইস্ট এসেছে গল্পে। গল্পে প্রথম বড় টুইস্ট ‘মিঠাইয়ের মৃত্যু’। এই মিঠাই-এর রোলে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। মিঠাই-এর মৃত্যুর পর অনবরত মিঠাই-এর চাহিদার তাগিদে নির্মাতারা মিঠাইকে ধারাবাহিকে ফেরাতে একপ্রকার বাধ্য হয়েছে।

মিঠাই-এর আগমনের পর মিঠাই-সিডের গল্প ভালোই এগোচ্ছিল। কিন্তু মিঠাই প্রথমদিকে তার পুরোনো স্মৃতি সব ভুলে গিয়েছিল। ধীরে ধীরে কিছু স্মৃতি মনে পড়লেও এখনও মিঠাই পুরোপুরি সুস্থ হয়নি। কিন্তু সিড খুব অস্থির হয়ে উঠেছে। আর তাই মিঠাইকে সব মনে করিয়ে দেওয়ার জন্য মিঠাইকে জোরে ধরে ঝাকিয়ে দিল।

এমন করে মিঠাই কি ফিরে পাবে তার পুরোনো স্মৃতি। লেখক এই এপিসোড দিয়ে কি বোঝাতে চাইল? প্রশ্ন করছে দর্শক। এই পর্বের পরই মিঠাই-এর এই পর্ব নিয়ে ট্রোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে কি বিজ্ঞানকে হারিয়ে দিল ‘মিঠাই’? সত্যি কি মিঠাই এবার ফিরে পাবে তার পুরোনো স্মৃতি? এসবের উত্তর পাওয়া যাবে ‘মিঠাই’এর পরবর্তী পর্বে।

Back to top button